নিসচা কক্সবাজার জেলার নেতৃবৃন্দের সাথে চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনের ভার্চুয়াল সভা

আবদুল মজিদ:

নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও ২১ শে পদকপ্রাপ্ত জনপ্রিয় চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ কক্সবাজার জেলা কমিটির নেতৃবৃন্দের সাথে ভার্চুয়াল পদ্ধতিতে (জুম অ্যাপস) মাধ্যমে মতবিনিময় সভা করেছেন।

১৭ জুলাই শনিবার বিকাল সাড়ে ৪.৩০টা থেকে ৬টা পর্যন্ত সংগঠনকে আরো গতিশীল ও সাধারন মানুষ ও জনচলাচলে সচেতন করতে এ মতবিনিময় সভা করা হয়।

নিরাপদ সড়ক চাই ( নিসচা) কক্সবাজার জেলা শাখার সভাপতি, দৈনিক মেহেদী ও গনসংযোগ পত্রিকার প্রধান সম্পাদক মোঃ জসিম উদ্দিন কিশোর এর সভাপতিত্বে এবং নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, নিরাপদ সড়ক চাই কোনো রাজনৈতিক সংগঠন নয়। এ সংগঠন থেকে কিছু পাওয়ার জন্য করিনি। এটি মানুষকে জীবন রক্ষা ও পথ চলায় সচেতন করে তোলার জন্য সৃষ্টি হয়েছে। সংগঠনকে গতিশীল করতে প্রত্যেক মাসে মিটিং করা প্রয়োজন। সড়ক দূূূূর্ঘটনারোধে নিসচার জেলা সদস্যদদের স্হানীয় প্রসাশনের সহযোগিতা কামনা করেন। পাশাপাশি করোনা পরবর্তী সময়ে জেলা কমিঠির আমন্ত্রনে কক্সবাজার আসার আশ্বাস প্রদান করেন।

তিনি আরো বলেন, নিজেদের স্বার্থ উদ্ধারের জন্য নয়, মানুষকে সচেতন করতে পারলেই এ সংগঠনে সফলতা আসবে। সড়কের বাক সরলীকরণ,দুর্ঘটনা প্রবল এলাকা চিহ্নিত করে কাজ করতে হবে। পাশাপাশি প্রতিটি উপজেলা ইউনিয়ন ও কলেজ পর্যায়ে নিসচার কমিটি গঠনের মাধ্যমে এর কর্মকান্ড সাধারণ মানুষের দোরগাড়া পর্যন্ত পৌছে দিতে হবে।

অন্যন্যাদের মাঝে বক্তব্য , নিরাপদ সড়ক চাই কেন্দ্রিয় কমিটির মহা সচিব এহসানুল হক কামাল,
নিরাপদ সড়ক চাই ( নিসচা) কক্সবাজার জেলা শাখার উপদেষ্টা
কক্সবজার ১(চকরিয়া- পেকুয়া) সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম বিএ, অর্নাস এম, সাবেক সংরক্ষিত আসনের মহিলা এমপি অলহাজ্ব খোরশেদ আরা হক।
সংগঠনের শাখার সহ-সভাপতি আমিরুল ইসলাম দুলু, মোয়াজ্জেম হোসাইন শাকিল,
এম এ মনজুর,
সাধারন সম্পাদক অধ্যাপক জুবাইদুল হক, যুগ্ন সম্পাদক মোঃ হাকিম আলী,মোঃ আনিছুর রহমান, দূর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক মো: রফিক উদ্দিন লিটন, আইন বিষয়ক সম্পাদক রাবিয়া সুলতানা রবি,
মহিলা বিষয়ক সম্পাদক পারভীন সুলতানা পিয়া, যুব বিষয়ক সম্পাদক মো: শাকিল নির্বাহী সদস্য সিরাজদ্দৌলা হেলালী, মোঃ নুরুল হোছাইন, মো ঃ মিজবাহ উদ্দিন ইবাদ
বিশ্বজিৎ ভৌমিক, ফরিদুল আলম, চকরিয়া উপজেলা শাখার সদস্য জিয়া উদ্দিন প্রমূখ। সভার শুরুতে নিসচা জেলা শাখার উপদেষ্টা
আলহাজ্ব কবির আহমদ সওদাগর ও নির্বাহী সদস্য এডভোকেট গুলসান আরা বেগম এর মৃত্যুতে শোক প্রস্তাব করা হয়, এবং মরহুমের আত্নার শান্তি কামনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.