কুতুবদিয়ায় ইউএনওর উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার পেলেন জীপ শ্রমিকেরা

রিদওয়ান ঃ

 মহামারি করোনার বিস্তার নিয়ন্ত্রণে চলমান লকডাউনে কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার কর্মহীন হয়ে পড়া ১৫০ জন জীপ শ্রমিকের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার  বিতরণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা: নুরের জামান চৌধুরী।

শনিবার (১০ জুলাই) সকাল ১১ টার দিকে অফিসার্স ক্লাবের সামনে এসব উপহার বিতরণ করা হয়। এসব উপহার খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেট ১০ কেজি চাউল, দুই কেজি ডাল, দুই কেজি পেয়াজ, তিন কেজি আলু, এক কেজি সোয়াবিন তৈল।

এ সময় সঙ্গে ছিলেন, নৌবাহিনী কন্টিনজেন্ট কমান্ডার লেঃকঃ এম আরাফাত বিন আনোয়ার চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওমর হায়দার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খোকন চন্দ্র দাশ, উপজেলা প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মোঃ কফিল উদ্দিন কবিরসহ আরও অনেকে।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা: নুরের জামান চৌধুরী জানান, মহামারি করোনা থেকে রক্ষা পেতে হলে মাস্ক পরার পাশাপাশি শতভাগ স্বাস্থ্যবিধি মানতে হবে, জনসমাগম এড়িয়ে চলতে হবে, জরুরী প্রয়োজনে ঘরের বাইরে গেলে একজন আরেক জনের কাছ থেকে কমপক্ষে ৩ ফুট দূরত্ব বজায় রাখতে হবে।

লকডাউনে কর্মহীন হয়ে পড়া জীপ শ্রমিকদের অকারণে বাইরে বের হওয়া থেকে বিরত রাখতে প্রাথমিক পর্যায়ে ১৫০ জনকে খাদ্য উপহার বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে সকল পেশার শ্রমিকদের বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.