কাউন্সিল প্রার্থী কবিরাজ ফজল করিমের বড় ছেলে মুহাম্মদ আরিফ চট্টগ্রাম সরকারী ইউনানি তিব্বিয়া মেডিকেল কলেজ থেকে চিকিৎসা সনদ অর্জন

নিজস্ব প্রতিবেদক ঃ

চট্টগ্রাম সরকারী ইউনানি তিব্বিয়া মেডিকেল কলেজ থেকে ফাইনাল কোর্স পরীক্ষায় এ-গ্রেড পেয়েছে চকরিয়ার কৃতি সন্তান হাফেজ মুহাম্মদ আরিফুল ইসলাম মামুন চৌধুরী। সে বর্তমানে চিকিৎসক হিসেবে নিবন্ধন সনদও অর্জন করেছেন এবং চট্টগ্রাম কলেজে অনার্স দ্বিতীয় বর্ষে ইকোনোমিক্স নিয়ে অধ্যায়নরত আছেন। কৃতি ছাত্র আরিফ চকরিয়া পৌরসভা ৪নং ওয়ার্ডের (উট পাখি মার্কা) কাউন্সিলর প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক কবিরাজ আলহাজ্ব ফজল করিম চৌধুরীর বড় ছেলে। সে জেডিসি ও দাখিল সহ বিভিন্ন সরকারি-বেসরকারি পরীক্ষায় জিপিএ-৫ সহ কৃতিত্বের স্বাক্ষর রেখেছে।

এদিকে সন্তানের কৃতিত্বের জন্য তার বাবা মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন। তিনি কলেজের অধ্যক্ষ, শিক্ষক- শিক্ষিকা, বন্ধু-বান্ধবদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ছেলের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।
তিনি বলেন-চার বছর মেয়াদী ফাইনাল কোর্স পরীক্ষায় এ-গ্রেড পেয়েছে তার ছেলে আরিফ। সে বর্তমানে চিকিৎসক হিসাবেও নিবন্ধন সনদ অর্জন করেছেন।সে ভবিষ্যতে মানুষের সেবা করতে চান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.