কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২, চেয়ারম্যান টিপুর শোক প্রকাশ

মোবাইল প্রতিনিধি, কক্সটিভি :
কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২, চেয়ারম্যান টিপুর শোক প্রকাশ
কক্সবাজার চট্টগ্রাম মহা সড়কের মধ্যম মুক্তার কুল (বাঘগুলার দোকান) নামক এলাকায়  বেপরয়া গতিতে আসা ডাম্পার গাড়িটি স্থানীয় বিয়েতে যাওয়ার জন্য রাস্তায় অপেক্ষমাণ থাকা বর যাত্রীদের উপর তুলে দিলে ১ জন স্কুল ছাত্রসহ ২ জন নিহত ও অনেকে আহত হয়েছে বলে জানা যায়। দুর্ঘটনায় নিহতদের রুহের মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান টিপু সুলতান।

বৃহস্পতিবার দুপুর আনুমানিক ২ ঘটিকার সময় কক্সবাজার চট্টগ্রাম মহা সড়কের মধ্যম মুক্তার কুল এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। কক্সবাজার জেলার সদর ইউনিয়নের মধ্যম মুক্তার কুল এলাকার একটি বিয়ের অনুষ্ঠানে যাবার জন্য স্থানীয় অনেকে রাস্তার পাশে বিয়ের গাড়ির জন্য অপেক্ষায় থাকেন। এই সময় বেপরোয়া গতিতে একটি ডাম্পার গাড়ি অপেক্ষমাণ বরযাত্রীদের উপর তুলে দিয়ে নিচে খাদে পড়ে যায়। এর ফলে মধ্যম মুক্তার কুল এলাকার সৌদি প্রবাসী মুহিব উল্লাহর ছেলে খরুলিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র মোঃ ফাহাদ ও একই এলাকার আবুল বশর (৮৫) সহ ২ জনের মৃত্যু হয়।

আহতদের মধ্যে আশঙ্কা জনক অবস্থায় শামসুল আলম নামের এক ব্যক্তি কক্সবাজারে ফুয়াদ আল খতিব হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন আহত শামসুল আলমের অবস্থা মারাত্মক জখমের ফলে আশঙ্কা জনক বলে জানিয়েছেন। মেরুদণ্ড সহ একাধিক স্থানে হাড় ভেঙ্গে যেতে পারে। সম্পুর্ন পরিক্ষা নিরীক্ষার পর বুঝা যাবে রোগীর অবস্থা কেমন পর্যায়ে রয়েছে।

এই দুর্ঘটনায় নিহত স্কুল ছাত্রের মৃত্যুর খবর শুনে এলাকার উত্তেজিত ছাত্র যুবক ও সাধারণ মানুষেরা ডাম্পার গাড়িতে আগুন লাগিয়ে দেয় বলে জানা যায়।

কক্সবাজার জেলা সদরে লাইসেন্স বিহীন অসংখ্য কাটা ডাম্পার পিকাপ গাড়ি চলাচল করে। এই গাড়ির চালকদের মাঝে বেশীর ভাগ চালকদের কোন প্রকার ড্রাইভিং লাইসেন্স থাকেনা। ফলে অনভিজ্ঞ চালকদের ধারা অহরহ দুর্ঘটনা ঘটছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.