চকরিয়ায় ১ বছরের সাজা ও অর্থদণ্ডপ্রাপ্ত পালাতক আসামী গ্রেপ্তার

চকরিয়ায় বকুল জলদাশ (৪২) নামের চেক প্রতারণা মামলার ১বছরের সাজা ও অর্থদণ্ডপ্রাপ্ত এক পালাতক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে সাহারবিল শাহপুরা এলাকা থেকে পুলিশের একটি টীম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃত আসামী বকুল জলদাশ উপজেলার সাহারবিল ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের শাহপুরা জলদাশ পাড়া এলাকার মৃত রামমনি দাশের ছেলে।
অভিযানে নেতৃত্বে দেয়া চকরিয়া থানার (এএসআই) আকবর মিয়া বলেন, সাহারবিল ইউনিয়নের শাহপুরা জলদাশ পাড়া এলাকায় সাজাপ্রাপ্ত ও আদালতের অর্থদণ্ড প্রাপ্ত এক পালাতক আসামী অবস্থান করার গোপন সংবাদ পায় থানা পুলিশ। থানার ওসি মোঃ হাবিবুর রহমানের নির্দেশে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ওই এলাকায় রোববার দিবাগত রাতে অভিযান চালানো হয়। অভিযানে আদালতের এক বছরের সাজা পরোয়ানাভুক্ত প্রতারণা মামলার সি.আর-১৯২/১৭ এর আসামী বকুল জলদাশকে গ্রেপ্তার করা হয়। ধৃত আসামীর বিরুদ্ধে একটি প্রতারণা মামলায় আদালতের ১বছরের সাজা পরোয়ানা ও ৮লক্ষ টাকা অর্থদণ্ড প্রদান করেন বিজ্ঞ আদালতের হাকিম। তার বিরুদ্ধে আদালতে গ্রেপ্তারী পরোয়ানা ও অর্থদণ্ড হওয়ার পর থেকে সে এলাকা ছেড়ে পালাতক ছিল।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, থানা পুলিশের একটি টীম অভিযান চালিয়ে চেক প্রতারণা মামলার ১বছরের সাজাপ্রাপ্ত ও আটলক্ষ টাকা অর্থদণ্ড প্রাপ্ত আদালতের পরোয়ানাভুক্ত এক পালাতক আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত আসামীকে সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.