সাংবাদিক জিয়াবুলকে জুভেনাইল ভয়েস ক্লাবের শুভেচ্ছা

চকরিয়া সংবাদদাতা:
চকরিয়া উপজেলার ১৪৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে ২০১৯ সালে উপজেলার ‘শ্রেষ্ঠ এসএমসি সভাপতি’ নির্বাচিত হওয়ায় শুক্রবার (২২ নভেম্বর) কাজিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এসএমসি সভাপতি সাংবাদিক এম জিয়াবুল হককে ফুলেল শুভেচ্ছা জানালেন শিক্ষা ও সমাজসেবা মুলক কাজে সম্পৃক্ত সংগঠন ‘জুভেনাইল ভয়েস ক্লাব’ কেন্দ্রীয় কমিটির সভাপতি এ কে এম রিদওয়ানুল করিম ও সাধারণ সম্পাদক তৌহিদুল আনোয়ার এর নেতৃত্বে নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সদস্য মিফতাব উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভা যুবলীগের সহ-সম্পাদক মোজাম্মেল হক, চকরিয়া প্রেসক্লাবের প্রচার সম্পাদক সাংবাদিক মনছুর আলম রানা, উপজেলা চেয়ারম্যান কার্যালয়ের সহকারি ছৈয়দ আকবর প্রমুখ।

চকরিয়া উপজেলার সর্বমহলে পরিচ্ছন্ন ও নির্ভীক সংবাদকর্মী এম জিয়াবুল হক দৈনিক সংবাদ, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ ও দৈনিক বাঁকখালী পত্রিকার চকরিয়া প্রতিনিধি হিসেবে দীর্ঘ দেড়যুগ ধরে সততা ও দক্ষতার সঙ্গে পেশাগত দায়িত্ব পালন করছেন। বর্তমানে তিনি চকরিয়া প্রেসক্লাবের অর্থসম্পাদক ও চকরিয়া পৌরসভা কমিউনিটি পুলিশের প্রচার সম্পাদক পদে দায়িত্বে রয়েছেন।

একবছর আগে তিনি চকরিয়া পৌরসভার কাজীরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়ে সুদক্ষ পরিচালনা এবং মনিটরিংয়ের মাধ্যমে বিদ্যালয়ের লেখাপড়ার মানোন্নয়ন এবং বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে প্রশংসিয় ভূমিকা পালন করেন। সেই সুবাদে গত ৮ নভেম্বর চকরিয়া উপজেলা শিক্ষা বাছাই কমিটির সম্মাণিত সভাপতি চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মোহাম্মদ শিবলী নোমান ও কমিটির সদস্য সচিব চকরিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার গুলশান আকতার ২০১৯ সালে উপজেলার ১৪৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে তাকে উপজেলার শ্রেষ্ঠ এসএমসি সভাপতি হিসেবে নির্বাচিত ঘোষনা করে দপ্তরাদেশ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.