চকরিয়ায় তুচ্ছ ঘটনায় বসতঘরে হামলা: শাশুড়ী ও জামাতাসহ জখম ৩


এসএম হান্নান শাহ,চকরিয়া:
চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ছুয়ালিয়া পাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের স্শস্ত্র হামলায় শাশুড়ী ও তাঁর মেয়ের জামাইসহ ৩ জন জখম হয়েছে। মাথায় মারাত্বক জখম হওয়ায় শাশুড়ীকে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- ছুয়ালিয়া পাড়ার মৃত মো: কালামিয়ার স্ত্রী ফাতেমা বেগম(৫২), তারই জামাতা শেকাব উদ্দীন ও মেয়ে শাহীনা। গতকাল রবিবার বিকেল দেড়টার দিকে এ ঘটনা ঘটে।
হাসপাতালে চিকিৎসারত শেকাব্ উদ্দিন জানান, তার মেয়ে মার্জুগা বেগম গতকাল রবিবার বিদ্যালয়ে গেলে তার শ্বশুরালয়ের প্রতিবেশি আহমদ হোছাইনের পুত্র মনিয়ার মেয়ে শিফা মারধর করে, বিষয়টি শিফার পিতা মনিয়াকে জানালে মনিয়া উল্টো ক্ষিপ্ত হয়ে উঠে। এতে করে উভয়ের মধ্যে চরম বাকবিতন্ডর জন্ম দেয়। এক পর্যায়ে মনিয়া ও তার লোকজন শেকাব উদ্দিনের শ্বশুরালয়ে হামলা করে। এসময় শেকাবের বৃদ্ধা শ্বশুড়ী ফাতেমা বেগম ঘটনা নিবৃত করতে এগিয়ে আসলে তাকে বেদম প্রহার শুরু করে। শ্বশুড়ীকে উদ্ধার করতে এগিয়ে আসলে মনিয়া ও তার লোকজন শেকাব ও তার স্ত্রী শাহীনাকেও মারধর করে।
পরে এলাকার লোকজন এগিয়ে এসে ঘটনা নিবৃত করে। মাথায় মারাত্বক আঘাত প্রাপ্ত শেকাবের শ্বশুড়ী ফাতেমাকে চকরিয়া সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। হাসপাতালের জুরুরী বিভাগে দায়িত্বেরত চিকিৎস্যক জানিয়েছেন, ফাতেমা বেগম প্রথমে ভমি করেছিল, ভমির অবস্থা পরিবর্তন না হলে চমেক প্রেরণ করতে হবে। শেকাব উদ্দিন জানান, তারা এ ব্যাপারে মামলা করার প্রস্তুতি নিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.