চকরিয়া হাফেজ রুহুল আমিন হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন

আবদুল মজিদ,চকরিয়া

কক্সবাজারের চকরিয়া কৈয়ারবিল মখজনুল উলুম মাদ্রাসার সাবেক প্রতিষ্টাতা পরিচালক মরহুম হাফেজ মাওলানা রুহুল আমিন হত্যা মামলায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ১৪ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় জনতা টাওয়ার ও প্রধান সড়কে চকরিয়ার সর্বস্তরের ওলামায়ে কেরাম ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন বিশাল মানববন্ধন ও বিক্ষোভ প্রদর্শন করেছে।
মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা তানজিমে আহলে হকের সভাপতি ও বরইতলী মাদরাসার মুহতামিম মাওলানা শোহাইব নোমানী। বক্তব্য রাখেন চকরিয়া জাতীয় ইমাম সমিতির সভাপতি অধ্যক্ষ মাওলানা রহুল কুদুছ আনোয়ারী আল আজহারী, ফাঁসিয়াখালী মাদরাসার মুহতামিম মাওলানা আবদুল মন্নান, চিরিংগা এমদাদুল উলুম মাদরাসার মুহতামিম মাওলানা আনোয়ার আলম,কোরালখালী মাদরাসার মুহতামিম মাওলানা আবদুর রহমান, কাকারা ফারুকিয়া মাদরাসার মুহতামিম মাওলানা মোর্শেদুল হক, মাওলানা হাফেজ আবুল হাসেম, মাওলানা হাছন আলী, মাওলানা ছরওয়ার আলম কুতুবী, মাওলানা ইব্রাহিম আজিজী, মাওলানা মনছুর আলম, মাওলানা আহমদ কবির, মাওলানা মোঃ মুছা প্রমূখ।
সভায় বক্তারা বলেন, হাফেজ রুহুল আমিনকে জায়গা-জমির বিরোধ নিয়ে চলতি ৫অক্টোবর প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ হত্যাকান্ডে জড়িত নিহতের আপন ভাই মামুন মাস্টারসহ অপরাপর আসামীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় সারাদেশে ওলামায়ে ক্বেরামগন তীব্র আন্দোলন গড়ে তোলে শাস্তি নিশ্চিত করতে প্রশাসনকে বাধ্য করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.