কক্সবাজারে প্রথম তরুণদের নিয়ে শান্তিপূর্ণ বাংলাদেশ নির্মাণে ফিল্মস ফর পিস ফাউন্ডেশন, “Youth 4 Peace” কার্যক্রম শুরু

আবদুল মজিদ,চকরিয়া

এই প্রথম কক্সবাজারের তরুণদের নিয়ে শান্তিপূর্ণ বাংলাদেশ নির্মাণের জন্য ফিল্মস ফর পিস ফাউন্ডেশন, “Youth 4 Peace” শিরোনামে একটি কার্যক্রম শুরু করেছে । যাদের বয়স ১৫ থেকে ২৪ এবং যাদের একটি শান্তিপূর্ণ ও সহনশীল বাংলাদেশ নির্মাণের স্বপ্ন আছে পাশাপাশি মেধা , মনন, ও সৃজনশীলতাকে কাজে লাগিয়ে তা বিশ্বের কাছে তুলে ধরতে আগ্রহী, তাদেরকেই খুঁজছে Youth 4 Peace । এই প্রোগ্রামের উদ্দেশ্য হচ্ছে তরুণরা সামাজিক,সাংস্কৃতিক এবং বিভিন্ন সৃজনশীল কার্যক্রমের মাধ্যমে একটি শান্তিপূর্ণ, সহনশীল ও সমৃদ্ধ বাংলাদেশের জন্য কাজ করবে এবং তাদের সম্ভাবনাকে কাজে কাজে লাগানোর জন্য একটি প্লাটফর্ম তৈরী করা। কক্সবাজারের বিভিন্ন উপজেলার তরুণরা এই প্রোগ্রামে অশগ্রহনের সুযোগ পাবে।
কাদের জন্য এই প্রোগ্রাম ?
♣ যদি তোমার বয়স ১৫ থেকে ২৪ এর মধ্যে হয়ে থাকে। ♣ সমাজে নেতৃত্ব দেওয়ার আগ্রহ থাকে। ♣ বিভিন্ন সামাজিক ও সাংষ্কৃতিক কার্যক্রমের সাথে যুক্ত হওয়ার ইচ্ছে থাকে। ♣ জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে একটি শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ার স্বপ্ন থাকে। এই প্রোগ্রামে অংশ নিলে তুমি কিভাবে লাভবান হতে পারো ?
♣ প্রশিক্ষণ ও দক্ষতা বৃদ্ধির সুযোগ। ♣ বিভিন্ন সামাজিক, সাংষ্কৃতিক ও খেলাধুলা আয়োজনে সরাসরি অংশগ্রহণের সুযোগ। ♣ সার্টিফিকেট, ক্রেস্ট, টি শার্ট, কলম ও নোটবুক জেতার সুযোগ। ♣ শান্তি, সহনশীলতা নিয়ে সমাজে সরাসরি কাজ করার সুযোগ
♣ লাইফ স্কিল এবং কমিউনিকেশন দক্ষতা অর্জনের সুযোগ। ♣ বাংলাদেশের প্রথম Peace Summit এ অংশগ্রহণের সুযোগ
কিভাবে আবেদন করবে ?
তুমি কেন এই প্রোগ্রামে অংশ গ্রহণ করতে আগ্রহী এবং এই প্রোগ্রামে অংশ নিয়ে তুমি কিভাবে একটি শান্তিপূর্ণ বাংলাদেশ নির্মাণে ভূমিকা রাখতে পারবে তা জানিয়ে নিচের ফরমটি পূরণ করে আজই আবেদন কর।
বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ফোন: +৮৮০১৩১৬৯৫০১১৭। ইমেইল : youth4peace2019@gmail.comhttps://forms.gle/A5ivLxxt3h6Gc9iKA,ওয়েবসাইট http://www.film4peace.org/event/youth-4-peace/  আবেদনের শেষ তারিখ: ১০ অক্টোবর ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.