সাড়া ফেলেছে কক্সবাজারের চকরিয়ার মেয়ে শিউলীর কণ্ঠে ‘তুমি দুঃখ দিও আরো’

চকরিয়া অফিস:
কক্সবাজার জেলার চকরিয়ার মেয়ে শিউলী। সেখান থেকে ইউটিউবে ঝড় ত্লুছেন । প্রথম বারের মত মৌলিক গান করে । প্রকাশিত হলো শিউলীর প্রথম গান ‘তুমি দুঃখ দিও আরো’। গুণী সঙ্গীতকার শিল্পী আজম শাহ্ সার্বিক তত্বাবধানে ঢাকার স্বনামধন্য গীতিকার ও সুরকার শামীম রেজার লেখা, সুর ও আলাউদ্দীন আলোর সংগীতে তৈরি হওয়া এই গান প্রকাশ হয়েছে কক্সবাজারের প্রতিষ্টান এস.কে মিডিয়ার ইউটিউব চ্যানেল রসপুরী থেকে। গত ৯ আগস্ট ২টায় ইউটিউবে উন্মুক্ত করা হয় ‘তুমি দুঃখ দিও আরো’ গানটি। মিষ্টি কথা-সুরের গানটি প্রকাশের পরপরই প্রশংসার জোয়ার ভিড়তে থাকে শিউলীর দুয়ারে। সঙ্গীতাঙ্গনের মানুষজনের পাশাপাশি সাধারণ শ্রোতারাও গানটির প্রতি মুগ্ধতা প্রকাশ করছেন।
শ্রোতা-দর্শকদের ভালো লাগার প্রমাণ মিলল ইউটিউবেও। ভিডিও স্ট্রিমিংয়ের এই প্ল্যাটফর্মে গানটি উপভোগ করছেন প্রচুর দর্শক-শ্রোতা। সম্প্রতি ইউটিউবের টেকনিক্যাল কিছু সমস্যার কারণে ভিউয়ার্স কমে গেছে বলে জানা গেছে। তবে এই প্রতিকূল সময়েও -তুমি দুঃখ দিও আরো’’’’ গানটির দর্শক সাড়ায় সন্তুষ্ট এর শিল্পী ও সংশ্লিষ্টরা।
প্রথম গানেই এমন সাড়া পেয়ে উচ্ছ্বসিত শিউলী নিজেও। তিনি বললেন, ‘এই গান নিয়ে আমার লড়াইটা অনেক দিনের। শুধুমাত্র গানের প্রতি ভালোবাসা থেকেই বহু কষ্ট সয়ে গেছি। অবশেষে আমার স্বপ্ন পূরণ হয়েছে। আর প্রথম গানেই এতো এতো সাড়া পাচ্ছি, এত গুণী মানুষদের প্রশংসা পাচ্ছি, আমি সত্যিই আনন্দিত।’ এজন্য আমি শফিউল আলম ভাইয়ের কাছে কৃতজ্ঞ। তিনি আমাকে এত সুন্দর একটি গান দিয়েছেন।’ ভালো বাংলা গান দিয়ে দেশের সঙ্গীতকে সমৃদ্ধ করতে চান শিউলী। তার ভাষ্য, বাংলা গান প্রতিনিয়ত হচ্ছে। ভবিষ্যতেও হবে। তবে আমি চাই ভালো বাংলা গান করতে। কথা, সুর, মিউজিক সব কিছু মিলে যেন একটা মান বজায় থাকে, সেটা নিশ্চিত করতে চাই, পাশাপাশি আমি আমার এলাকার সংস্কৃতির গানও করতে চাই।
‘তুমি দুঃখ দিও আরো’ গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন কামরুল হাসান ও শফিউল আলম। ভিডিওতে মডেল হয়েছেন শিল্পী নিজেই। এছাড়া ইউটিউবে দক্ষিণ চট্টগ্রামের শিল্পীদের মধ্যে সর্বোচ্চ ভিউ (এককোটি দশলাখ +) এখনো শিউলীর ষ্টেইজ পরিবেশনায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.