কৈয়ারবিল ৫নং ওয়ার্ড আওয়ামী লীগে রূপক সভাপতি, দেলোয়ার সম্পাদক নির্বাচিত

চকরিয়া অফিস: চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা ও কাউন্সিল সভাপতি মোস্তাক আহমদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রূপক জল দাস এর সঞ্চলনায় খুছাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৭ এপ্রিল’১৯ বাদে এশা অনুষ্ঠিত হয়। বর্ধিত সভায় কাউন্সিলারদের সরাসরি সমর্থনে ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগে রূপক জল দাস সভাপতি ও বিনাপ্রতিদ্বন্দিতায় দেলোয়ার হোসেন সওদাগরকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করেন। কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমদ চৌধুরী সাধারণ সম্পাদক আতিকুর রহমান হানু ৫ নং ওয়ার্ডের নব নির্বাচিত সভাপতি/সাধারণ সম্পাদক কে পূর্নাঙ্গ কমিটি করার জন্য নির্দেশ দেন।
প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের রাজপথের অন্যতম সাহসী সন্তান,সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য জননেতা সরওয়ার আলম, বিশেষ অতিথি চকরিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শফিউল আলম বাহার,চকরিয়া উপজেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য আমিনুল করিম, মহিলা সম্পাদিকা জান্নাতুল বকেয়া রেখা,যুব ও ক্রীড়া সম্পাদক হাসানুল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমদ, সাধারণ সম্পাদক আতিকুর রহমান হানু ও ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাউছার উদ্দিন মেম্বার।
সরওয়ার আলম বলেন,মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আজ সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা অব্যাহত রাখতে আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের কমিটি গুলোকে ঢেলে সাজায়ে শক্তিশালী সংগঠন করার নির্দেশ দিয়েছেন।
তার ধারাবাহিকতায় চকরিয়া উপজেলা আওয়ামী লীগ ১২ এপ্রিল’১৯ কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্তের আলোকে ১১টি ইউনিয়নে জাফর-গিয়াসের নেতৃত্বে সাংগঠনিক কাজ চলতেছে। তিনি আরো বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে মুক্তিযোদ্ধার চেতনায় অস্প্রদায়িক দেশ গড়ার লক্ষ্যে নতুন কমিটিতে তরুণদের জায়গা করে দিতে হবে। তৃণমূল নেতা কর্মীর প্রতি উদ্দেশ্য সরওয়ার আরো বলেন,আজ বিশ্বের দরবারে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল,জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে সোনার বাংলা গড়তে তৃণমূল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.