চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক রতনের অবশেষে বদলী

চকরিয়া অফিস:
চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য পরিদর্শক রতন কুমার দাশকে অবশেষে বদলী করা হয়েছে। তার বর্তমান কর্মস্থল চকরিয়া থেকে তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলী করা হয়েছে এবং টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মো: দেলোয়ার হোসনেকে তার বর্তমান কর্মস্থল থেকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলী করা হয়েছে। এনিয়ে কক্সবাজারের সিভিল সার্জন ডা: মোহাম্মদ আবদুল মতিন স্বাক্ষরিত ১৮ এপ্রিল’১৯ইং থেকে একটি আদেশ (নং সিএস/কক্স/প্রশা-৩-৪/২০১৯/৫৯১৩/১০) জারি করা হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন স্বাস্থ্য পরিদর্শক জানিয়েছেন, স্বাস্থ্য পরিদর্শক রতন কুমার দাশ তার তথ্য গোপন করে দীর্ঘকাল ধরে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চাকুরী করে যাচ্ছেন। এছাড়াও তার বিরুদ্ধে রয়েছে নানা অনিয়ম-দূর্নীতির অভিযোগ। তার তথ্য গোপনের বিষয়ে বেশ কয়েকজন স্বাস্থ্য পরিদর্শক আদালতের স্বরণাপন্ন হবেন বলে জানান। স্বাস্থ্য পরিদর্শক রতনের বদলীর ফলে চকরিয়ায় কর্মরত অধিকাংশ স্বাস্থ্য পরিদর্শক ও সহকারী স্বাস্থ্য পরিদর্শকদের মধ্যে এক প্রকার আনন্দ বিরাজ করছে।
বদলীর বিষয়ে মুঠোফোনে জানতে তা স্বীকার করেন বদলীকৃত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক রতুন কুমার দাশ। তিনি বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা বলেও দাবী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.