কক্স টিভিতে সংবাদ প্রকাশের জের অবশেষে শিশু বীর নাঈমকে ৫০০০ ডলার দিতে আবার রাজী হলেন প্রবাসী সামি

কক্সটিভিতে সংবাদ প্রকাশের জের
অবশেষে শিশু বীর নাঈমকে ৫০০০ ডলার দিতে আবার রাজী হলেন প্রবাসী সামি

কক্স টিভি : কক্সবাজারের সংবাদ ও সমাজ কর্মী এ,কে,এম রিদওয়ানুল করিম তার টাইম লাইনে শিশু বীর নাঈমকে আমেরিকা প্রবাসী ওমর ফারুক সামি ঘোষিত পুরষ্কার দেয়ার অনুরোধ জানিয়ে আবেগঘন একটি স্ট্যাটাস দেয় । রিদওয়ানের লিখিত স্ট্যাটাসের  শিরোনাম ছিল ” ভুল হতেই পারে ঘোষিত পুরষ্কার কেন দিবেন না? হ্যালো ওমর ফারুক সামি আপনাকে বলছি ” স্ট্যাটাসটি ২ এপ্রিল ফেসবুক আইডিতে প্রকাশ করেন রিদওয়ান। এটি দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে এটির উপর একটি প্রতিবেদন প্রকাশ করেন কক্সবাজারের জনপ্রিয় অনলাইন কক্স টিভি ডট কম। ইতিমধ্যে এটি কক্সবাজার সহ সারা দেশে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। এতেই বিষয়টি ওমর ফারুক সামির দৃষ্টি গোছর হয়। অবশেষে ৫০০০ ডলার দিতে আবারো রাজি হয়েছেন-প্রবাসী ওমর ফারুক সামি। বুধবার ৩ এপ্রিল সামি’র ভাগ্নে শেখ জাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন ।
নাঈম ৫০০০ ডলার আবার পাওয়ার খবর জেনে ইতিমধ্যে খুশিতে আত্মহারা হয়ে পড়ে। এদিকে সামি তার ফেসবুকে ৫০০০ ডলার দেয়ার পুনরায় ঘোষনা দিয়ে আর একটি নতুন স্ট্যাটাস দিয়েছেন।

লিংক ঃhttp://www.coxstv.com/archives/8762 আইডি লিংক https://m.facebook.com/story.php?story_fbid=1155673797944588&id=100005059367071

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.