চকরিয়া কোরক বিদ্যাপীঠের সপ্তাহব্যাপি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু

চকরিয়া অফিস:
চকরিয়া কোরক বিদ্যাপীঠের সপ্তাহব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শনিবার (১৬ মার্চ) বিদ্যালয় প্রাঙ্গণে শুরু হয়েছে। সকাল সাড়ে ৯টায় পরীক্ষার্থী মো. আবদুল্লাহর কণ্ঠে পবিত্র কুরআন তেলাওয়াত ও সপ্তম শ্রেণির ছাত্রী অংকনা বড়ুয়ার কণ্ঠে পবিত্র ত্রিপিঠক পাঠ এবং জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা, বিদ্যালয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলনের মধ্যদিয়ে আনুষ্ঠানিকতার সূচনা হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সভাপতি চকরিয়া-পেকুয়া আসনের এমপি আলহাজ্ব জাফর আলম। তিনি তার বক্তব্য প্রদান, মশাল প্রজ্জ্বলন ও আকাশে বর্ণিল বেলুন উড়িয়ে সকাল ৯টা ৪২ মিনিটে বার্ষিক প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নূরুল আখেরের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক মো. ফজলুল কাদেরের স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, এমপির সহধর্মীনি আলহাজ্ব শাহেদা জাফর, উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মকছুদুল হক ছুট্টু, ছৈয়দ আলম কমিশনার, আবু মুছা, বিদ্যালয়ের দাতা সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নুর আহমদ, অভিভাবক প্রতিনিধি উপজেলা ঠিকাদার সমিতির সভাপতি শফিকুল কাদের, অভিভাবক প্রতিনিধি মো. শওকত হোসেন, ইসমত আরা বুলু, সাইফুল কাদের প্রমুখ ব্যক্তিবর্গ।
মাধ্যমিক ও প্রাথমিক শাখার শিক্ষার্থীদের এ প্রতিযোগিতা চলে ‘সোনার বাংলা’, ‘রূপসী বাংলা’, ‘সবুজ বাংলা’ ও ‘ডিজিটাল বাংলা’ নামে ৪টি হাউজে বিভক্ত হয়ে।
এসময় প্রাথমিক শাখার পরিচালক অলসন বড়ুয়া, শিক্ষক প্রতিনিধি নুরুল ইসলাম, রূপালী রাণী দে, ক্রীড়া শিক্ষক আনসারুল করিমসহ পরিচালনা কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্য, বিদ্যালয়ের মাধ্যমিক ও প্রাথমিক শাখার শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.