চকরিয়া সদরে আসার পথে গাড়ী আটকিয়ে ছিনতাই, হামলায় আহত-২

চকরিয়া অফিস:
ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি হতে চকরিয়া পৌর সদরে আসার পথে হামলা ও ছিনতাইয়ের শিকার হয়েছে দুই যুবক। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার (৯মার্চ) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাঁদা কুতুববাজার এলাকায় এ ঘটনা ঘটেছে। আহতরা হলেন; চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ৯নং ওয়ার্ড গোবিন্দপুর গ্রামের আনসার মিয়ার পুত্র ওয়াহিদুল ইসলাম (১৭) ও নুর মোহাম্মদের পুত্র আবদুল করিম (১৮)।
অভিযোগে জানাগেছে, আহত ও ছিনতাইয়ের শিকার দুই যুবক ওয়াহিদুল ইসলাম ও আবদুল করিম চাকুরীর উদ্দেশ্যে রাতে ঢাকা যাওয়ার জন্য বাড়ি হতে একটি সিএনজি গাড়ী যোগে চকরিয়া সদরে আসছিলেন। ওই সময় একই এলাকার মৃত মোজাহের আহমদের পুত্র আক্তার আহমদ ও মো: ইউনুছের নেতৃত্বে আরো ২/৩জন নিয়ে অপর একটি সিএনজি গাড়ী (নং কক্সবাজার ১১-১২৬) নিয়ে গিয়ে ঢাকার পথযাত্রী দুই যুবককে আটকিয়ে বেধম মারধর করে। এসময় তাদের কাছ থেকে ২টি এনড্রয়েড মোবাইল সেট ও নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয় লোকজন ও পথচারীরা এগিয়ে এসে আহতদের উদ্ধার করেন।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, ঘটনার বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পাওয়ার পর অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.