টানা দ্বিতীয় বার বিভাগীয় শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত টিপু সুলতান

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কর্তৃক চট্টগ্রাম বিভাগীয় “শ্রেষ্ঠ চেয়ারম্যান” নির্বাচিত হয়ে “ইউনিয়ন পরিষদ গোল্ড মেডেল” অর্জন করেছেন কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান। এক পত্রের মাধ্যমে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কর্তৃপক্ষ তাকে এই সংবাদ জানিয়েছেন। চলতি মাসের তৃতীয় সপ্তাহে ঢাকায় এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে টিপু সুলতানসহ “শ্রেষ্ঠ চেয়ারম্যান”নির্বাচিত অন্যান্য চেয়ারম্যানদের সম্মাননা স্মারক তুলে দেয়া হবে।

ওই পত্রে জানানো হয়- দেশের ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী ও ময়মনসিংহ বিভাগের কিছু চেয়ারম্যান এলজিএসপি প্রজেক্ট-৩ এ দক্ষতা ভিত্তিক অবদান রেখেছেন। তাদের মধ্যে ঝিলংজার চেয়ারম্যান টিপু সুলতান অন্যতম। এই অবদানের স্বীকৃতি স্বরূপ তাঁকে চট্টগ্রাম বিভাগীয় শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়েছে।

তিনি বলেন, আমি টিআর, কাবিখার শতভাগ সঠিকভাবে করেছি। এলজিএসপিতেও শতভাগ স্বচ্ছ। মন্ত্রণালয় সকল দিক বিবেচনা করে আমাকে বাভাগীয় শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত করে। তিনি চট্টগ্রাম বিভাগীয় শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে বলেন, আমি শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সদর-রামু মাননীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল এমপির কাছে চিরকৃতজ্ঞ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.