কলাগাছের গনজোয়ার দেখে জনবিচ্ছিন্ন সবাই ভোট ডাকাতির পরিকল্পনা করছে- সাঈদী

হারবাং ডুলাহাজারায় গনসংযোগ পথসভায় চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী

চকরিয়া অফিস:
চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের মনোনীত নাগরিক কমিটির চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ক্রীড়া সংগঠক শ্রমিকনেতা আলহাজ ফজলুল করিম সাঈদী বলেছেন, সংগ্রামী চকরিয়াবাসি আপনাদের ভালোবাসা ও সমর্থন দোয়া নিয়ে নির্বাচনের মাঠে সকল ধরণের ষড়যন্ত্র প্রতিহত করে বিজয়ের অভিষ্ট লক্ষ্যে এগিয়ে যেতে চাই। কলাগাছ প্রেমি জনগনের উত্তাল গনজোয়ারে আগাম পরাজয় আঁচ করতে পেরে জনবিচ্ছিন্ন নিন্দুকেরা আঁধারঘরে বসে ভোট ছিনতাইয়ের জন্য ছক তৈরী করছে। সেইজন্য জনবিচ্ছিন্ন সবাই এক কাতারে সামিল হয়েছে। সম্মানিত চকরিয়াবাসি আপনারা নিশ্চিত থাকুন, নিন্দুকেরা জনগনের ভোট ডাকাতির জন্য আঁধারঘরে যে ছক তৈরী করছেন, সেই ধরণের খায়েশ কোনদিন চকরিয়াবাসি পুরণ করতে দেবেনা। ভোটের দিন ব্যালট বিপ্লবের মাধ্যমে উত্তাল চকরিয়াবাসি জনবিচ্ছিন্নদের অবশ্যই দাঁতভাঙ্গা জবাব দেবে। তখন কেউ পালাবার পথ খুঁেজ পাবেনা।
চকরিয়াবাসির উদ্দেশ্যে জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী বলেছেন, নির্বাচনে আমার সামনে যত বাঁধা বিপত্তি আসুক, তাতে আমি বিচলিত নই। আপনাদের ভালোবাসা ও সমর্থন নিয়ে ইনশাল্লাহ ভোটের মাঠে থাকবো। একমাত্র আল্লাহ ছাড়া আমাকে জনগনের হৃদয় থেকে কেউ আলাদা করতে পারবেনা। নিন্দুকের সকল ধরণের ভয়ভীতি ও গুজবকে পদদলিত করুন, ইনশাল্লাহ বিজয় আমাদের হবে। গতকাল শুক্রবার (২২ ফেব্রয়ারী) বিকালে চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের চারটি নির্বাচনী পথসভায় এবং ডুলাহাজারা ইউনিয়নে দুইটি নির্বাচনী প্রচারণার হাটসভায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী এসব কথা বলেন। এসময় তিনি হারবাং স্টেশন জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। এরআগে মুসল্লীদের উদ্দেশ্যে বক্তব্য দেন। পরবর্তীতে তিনি স্থানীয় সর্বস্তরের জনগনের সঙ্গে কুশল বিনিময় করেন।
গতকাল রাতে টুঙ্গিপাড়া খ্যাত চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড় উলুবনিয়ায় কলাগাছের সমর্থনে বিশাল নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য দেন চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম মেম্বার, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোহাম্মদ এহেছান, সুনা মিয়া, ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সদস্য কলিম উল্লাহ, চকরিয়া পৌর যুবলীগের সহ-সভাপতি হাসান আল বসরী, ছাত্রলীগের সভাপতি মিনহাজ হোছাইন জিকু প্রমুখ।
পথসভায় চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী বলেন, আওয়ামীলীগ থেকে এখানে একজন প্রার্থীকে দেয়া হলেও দলের বেশির ভাগ নেতাকর্মী ও সাধারণ সমর্থক তারপক্ষে নেই। কিছু অনুসারী এবং নানাভাবে লোভের ফাঁেদ পড়া কিছু নেতা তাঁর সঙ্গে আছে। কর্মীবান্ধব নেতাকে দলের প্রার্থী না দেয়ায় দলের তৃনমুল থেকে শুরু করে জেলা ও উপজেলার সর্বস্তরের নেতাকর্মী আমাকে নির্বাচনে নামার উৎসাহ দিয়েছে। সেইজন্য আমি দলের সম্মানিত সিনিয়র নেতৃবৃন্দের নির্দেশে প্রার্থী হয়েছি। জেগে উঠা চকরিয়া উপজেলার ধর্মবর্ণ নির্বিশেষে সকলের অনুপ্রেরণায় নির্বাচন করতে যাচ্ছি। চকরিয়া উপজেলার সর্বস্তরের জনগন হচ্ছে আমার শক্তি। ইতোমধ্যে উত্তাল জনতা সেই ভালোবাসা আমাকে দিয়েছেন। ভোটের ময়দানে আমাকে নতুন স্বপ্ন দেখার জন্য সাহস দিয়েছেন। তাই জনগনের এই ভালোবাসা নিয়ে আমি আগামীতে এগিয়ে যেতে চাই।
তিনি চকরিয়াবাসির উদ্দেশ্যে বলেছেন, আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক দিলেও দলের সবাইকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সুযোগ দিয়েছে। দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি ইতোমধ্যে বিষয়টি গণমাধ্যমে পরিস্কার করে বলেছেন। সুতারাং এখানে কেউ ভয়ভীতি দেখাতে পারবেনা। তাই বললো সংগ্রামী চকরিয়াবাসি আপনারা দলমত নির্বিশেষে ভয়-ভীতির উর্ধ্বে উঠে আমার প্রতীকে ভোট দেয়ার জন্য কেন্দ্রে যাবেন। আপনাদের কাছে আমার এটি বিশেষ আবেদন।
অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, মিফতাব উদ্দিন চৌধুরী, নুরুল আলম, আবু হেনা মোস্তফা কামাল, নুরুল আবছার, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এম নুরুস শফি, চকরিয়া পৌর যুবলীগের সহ-সমভাপতি হাসান আল বসরী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সদস্য নুরুল আমীন টিপু, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেফায়েত কবির বাপ্পী, মিফতাব উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সদস্য নুরুল আমিন টিপু, আওয়ামীলীগ নেতা আলহাজ শাহাব উদ্দিন, সাবেক ছাত্রনেতা আশেকুর রহমান মামুন, জেলা ছাত্রলীগের সদস্য তারেকুল ইসলাম রাহিত, পৌর যুবলীগ নেতা জামাল উদ্দিন।
অপরদিকে এদিন দুপুরে চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী মহাসড়কের উত্তর হারবাং আজিজনগরে ট্রাক মিনিট্রাক পিকআপ শ্রমিক ইউনিয়নের কার্যালয় উদ্বোধন করেন। আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মালিক-চালক সমিতির সভাপতি আলহাজ জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম ট্রাক কার্ভাডভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি আলহাজ আবদুল নবী লেদু, সাধারণ সম্পাদক আবদুস ছবুর, লোহাগাড়া উপ-কমিটির সভাপতি আসাদ আলী, সাধারণ সম্পাদক নুরুল হক নুনু, উপদেষ্টা আবু ছালেহ ও আজিজনগর ট্রাক মিনিট্রাক পিকআপ মালিক-চালক সমিতির সহ-সভাপতি আমির হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আজিজনগর ট্রাক মিনিট্রাক পিকআপ মালিক-চালক সমিতির ফরিদুল আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.