চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জাপার মনোনয়ন চাইলেন নাছির উদ্দিন

চকরিয়া অফিস:
আসন্ন চকরিয়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে জাতীয় পার্টির মনোনয়ন ও দলীয় প্রতীক লাঙ্গল মার্কায় শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যেতে চান মো: নাছির উদ্দিন। এজন্য তিনি জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদের কাছে প্রার্থীতা আবেদন নিয়ে ঢাকায় গেছেন জানিয়ে জাতীয় পার্টির নেতাকর্মীসহ সকল শুভাকাংখিদের কাছে দোয়া চেয়েছেন।
সোমবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে সাংবাদিকদের নিয়ে মতবিনিময়কালে চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ নাছির উদ্দিন প্রকাশ জাপা নাছির দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। বিশিষ্ট ক্রীড়ানুরাগি নাছির উদ্দিন তৃণমূল থেকে রাজনীতি করে আসছেন। ১৯৮৭সালে জাতীয় ছাত্র সমাজের সক্রিয় কর্মী হওয়ার মধ্যদিয়ে রাজনীতি শুরু হয় তার। তিনি পাশাপাশি জড়িয়ে পড়েন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের গুরুত্বপূর্ণ নেতৃত্বে। জাতীয় পার্টি নেতা নাছির উদ্দিন বর্তমানে জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য, জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টি চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টি কক্সবাজার জেলা শাখার আহবায়ক, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পার্টির বর্তমান অর্থ বিষয়ক সম্পাদক, বদরখালী ইউনিয়ন জাতীয় পার্টির বর্তমান সিনিয়র সহ-সভাপতি, বদরখালী জব্বরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহ-সভাপতি এবং বদরখালী ফেরিঘাট ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচিত সদস্য হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।
এছাড়াও বদরখালী খেলোয়াড় সমিতির সাবেক সহ-সভাপতি ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা শ্রমিক পার্টির সাবেক সভাপতি হিসেবে তিনি সুনামের সহিত দায়িত্ব পালন করেছিলেন। তিনি বদরখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ লম্বাখালীপাড়ার বাসিন্দা মৃত মোহাম্মদ সোলেমান ও নুরুজ্জাহান বেগমের কনিষ্ঠ সন্তান। সংক্ষিপ্ত বক্তব্যে জাপা নাছির সাংবাদিকদের বলেন, আমার পুরো পরিবার বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী। বাপ-দাদারা আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। মনে-প্রাণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে লালন করেন পুরো পরিবার। সে ক্ষেত্রে আমি ব্যতিক্রম। বঙ্গবন্ধুর জন্য আজীবন শ্রদ্ধা আছে এবং থাকবে। মূলত পল্লীবন্ধু এরশাদের রাজনৈতিক দূরদর্শীতা এবং কর্মকৌশলকে ভালবেসে এ সংগঠনে পদচারণা।
স্কুল জীবন থেকে জাতীয় ছাত্র সমাজের সক্রিয় কর্মী হওয়ার মাধ্যমে রাজনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়ি। পরপরই সাংগঠনিক নিয়মানুযায়ি জাতীয় যুব সংহতি, জাতীয় শ্রমিক পার্টি ও জাতীয় পার্টির বিভিন্ন এলাকায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করি। এসব দায়িত্ব পালন করতে গিয়ে বিরোধী মতের দলীয় নেতাকর্মীদের হাতে নানামুখি নির্যাতনের শিকার হতে হয়েছে। শুধু দলের মঙ্গলের জন্য এসব বাধা-বিপত্তি ও নির্যাতন সহ্যও করে গিয়েছি।
তরুণ জননেতা নাছির উদ্দিন বলেন, আমি রাজনীতির শেষ পর্যন্ত দেখতে চাই। এ জন্য প্রয়োজন আমার দলের শীর্ষ পর্যায়ের নীতি-নির্ধারণী মহলের আন্তরিকতা ও সহানুভূতি এবং আপামর জনসাধারণের ভালবাসা। এটি পেলে পল্লীবন্ধু আলহাজ্ব হুসাইন মুহাম্মদ এরশাদের আদর্শের একজন কর্মী হয়ে জাতীয় পার্টির নেতৃত্ব প্রতিষ্ঠায় নেতাকর্মীদের সাথে নিয়ে অসহায়, গরীব-দুখি ও মেহনিতসহ সাধারণ মানুষের কল্যাণে আজীবন কাজ করো যাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.