নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দিন আহমদের সাথে সাক্ষাত করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাঈদী

জহিরুল আলম সাগর,চকরিয়া:

কক্সবাজার জেলা শহরে গতকাল শুক্রবার একটি সরকারি অনুষ্ঠান শেষে বাংলাদেশ নির্বাচন কমিশনের সচিব কক্সবাজার জেলার কৃতি সন্তান হেলালুদ্দিন আহমদের সঙ্গে সাক্ষাত পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন আসন্ন চকরিয়া উপজেলা নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী।
ওইসময় অনুষ্ঠানে কক্সবাজারের জেলা প্রশাসক মো.কামাল হোসেন, জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট রনজিত দাশ, জেলা প্রশাসনের সিনিয়র কর্মকর্তা, চকরিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন ছাড়াও সুধীজন উপস্থিত ছিলেন।
ফজলুল করিম সাঈদী চকরিয়া পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের বাসিন্দা মুক্তিযোদ্ধা মরহুম ইছহাক আহমদ কন্ট্রাকটরের ছেলে। তিনি পরপর চকরিয়া পৌরসভার দুই বারের নির্বাচিত কাউন্সিলর ছিলেন। ছাত্রাবস্থায় ক্রীড়াবিদ হিসেবে খ্যাতি থাকলেও পরে সামাজিক কর্মকান্ডে ও রাজনীতিতে জড়িয়ে পড়েন। তৃণমূল রাজনীতি থেকে উঠে আসা এই রাজনীতিবিদ এখন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি। পাশাপাশি কক্সবাজার ট্রাক মিনিট্রাক পিকআপ শ্রমিক ইউনিয়নের (রেজি: ১০৮৫) সভাপতি হিসেবে দায়িত্বে আছেন। তিনি বর্তমানে কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের (ডিএফএ) সভাপতি পদে ও চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দায়িত্ব পালন করছেন।
কাউন্সিলর থাকাকালে চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন সাধিত হয়। ক্রীড়াবিদ হিসেবেও তার ব্যাপক পরিচিতি রয়েছে। কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশন ও জাতীরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছেলে শেখ জামালের নামে প্রতিষ্টিত চকরিয়া শেখ জামাল ক্লাবের সভাপতি। ফুটবল খেলাকে তিনি স্কুল পর্যায়ে ও যুবসমাজের কাছে জনপ্রিয় করতে কাজ করে যাচ্ছেন।
জানা গেছে, ফজলুল করিম সাঈদী আসন্ন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রার্থী হতে চাচ্ছেন। এ লক্ষ্যে দিনরাত পাড়া মহল্লায় গিয়ে ভোটারদের দ্বারে-দ্বারে যাচ্ছেন। উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের মনজয়ের চেষ্টা করছেন তিনি। তিনি নির্বাচিত হলে চকরিয়া উপজেলাকে একটি স্বনির্ভর ও আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলার কথাও বলছেন। দলীয় প্রতিক পেতে তিনি দলের সিনিয়র নেতাকর্মীদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ ও দলীয় কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।
গতকাল কক্সবাজার জেলাশহরে নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দিন আহমদের সঙ্গে সাক্ষাত পরবর্তী শুভেচ্ছা বিনিময়ের আগে দুপুরে চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডে বাইতুর মামুর জামে মসজিদে নামাজ আদায় করেন। এসময় তিনি মসজিদে সমবেত মুসল্লীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। ওইসময় তিনি সবার কাছে দোয়া চান। অপরদিকে এদিন বিকালে উপজেলার খুটাখালী বাজারে স্থানীয় জনগনের সাথে মতবিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী। আগেরদিন তিনি কক্সবাজার পৌঁছালে ক্রীড়া প্রতিমন্ত্রী মো.জাহিদ আহসান রাসেল এমপিকে কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.