চকরিয়া আইডিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

এ.কে.এম রিদওয়ানুল করিমঃ চকরিয়া আইডিয়াল বালিকা উচ্চ বিদ্যালয় ২০১৯ সালে অনুষ্টিতব্য এসএসসি পরীক্ষায় প্রথম অংশ নিতে যাচ্ছে। পরীক্ষার্থীদের সফলতা কামনায় এক দোয়া ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান গত ২৯ জনুয়ারি,২০১৯ প্রধান শিক্ষক মাহফুজুল করিমের সভাপতিত্বে বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।
অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাস্টার জিয়াউর রহমান বিএসসি। বিদ্যালয়ের সহকারি শিক্ষক শাহরিয়ার বাপ্পির পরিচালনায় অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া দারুল আনচার ফাউন্ডেশানের সেক্রেটারি এম রুহুল আমিন রুবেল, সদস্য হাফেজ মুহাম্মদ সাইফুল্লাহ, মোহাম্মদ আলমগীর, মুহাম্মদ শাহাবুদ্দিন এবং অভিভাবকের পক্ষে মুহাম্মদ আব্দুর রহিম।

শিক্ষকদের মধ্যে যথাক্রমে তছলিমা বেগম, শারমিন জান্নাত রেখা, ইফাত জাহান দোলন ও জাহেদ হাসান, বক্তব্য রাখেন। উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক শিপু রাণী নাথ, কমরুন্নাহার শেলী, হুমায়রা জান্নাত, হুসনে আরা, নূরী জন্নাত, আশরাফুল জন্নাত প্রমুখ। বিদ্যালয়ের সকল ছাত্রী এবং অভিভাবক/অভিভাবিকা মন্ডলি অনুষ্টানে আংশগ্রহণ করেন।

কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্টান শুরু হয়। কুরআন তেলাওয়াত করে ৫ম শ্রেণীর ছাত্রী আরিফা সুলতানা ঝুমু, গীতা পাঠ করে ৮ম শ্রেণীর শতাব্দী দেবী।
দশম শ্রেণীর শিক্ষার্থীরা বিদায়ী শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ কর নেয়। বিদায়ী শিক্ষার্থীর পক্ষে মানপত্র পাঠ করে মুক্তা জন্নাত এবং ছাত্রীদের পক্ষে ১০ম শ্রেণীর ছাত্রী তোফা আক্তার। পাঠ শেষে মানপত্রদ্বয় প্রধান শিক্ষকের হাতে হস্তান্তর করা হয়।
শেষে পরীক্ষার্থীদের সফলতা কামনায় দোয়া মোনাজাতের মাধ্যমে অনুষ্টান সমাপ্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.