চকরিয়ার বদরখালী ও দরবেশকাটায় এমপি জাফর আলমকে গণসংবর্ধনা

স্বর্ণের নৌকা উপহার নুরে হাবিব তসলিমের

আবদুল মজিদ,চকরিয়া:
কক্সবাজার-১ চকরিয়া-পেকুয়া আসনের নবনির্বাচিত এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলমবিএ(অনার্স)এমএ’কে ১৬জানুয়াী বিকাল ৩টায় বদরখালী ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠন,বদরখালী সমবায় কৃষি ও উপনীবেশ সমিতি এবং ইউনিয়ন পরিষদের যৌথ আয়োজনে দেওয়া হয় বর্ণাঢ্য সংবর্ধণা। একইদিন বিকাল সন্ধ্যা ৬টায় পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের দরবেশকাটা ষ্টেশনেও সংবর্ধনা দেওয়া হয়েছে। বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরে হোসেন আরিফের সভাপতিত্বে ও সহসভাপতি সাহাব উদ্দিন শাকিলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলমবিএ(অনার্স)এমএ বলেছেন, বদরখালীকে পৌরসভা এবং মাতামুহুরীতে আলাদা উপজেলা শীঘ্রই করার উদ্যোগ নেওয়া হবে। বদরখালী অসম্পূর্ণ উন্নয়ন কাজ ইউনিয়ন পরিষদ ও সমিতির মধ্যে সামঞ্জস্যতা রেখে সম্পন্ন করা হবে। চিংড়ি জমি লীজ সংক্রান্ত বিষয়ে সমিতির আওতায় আনতে দ্রুত পদক্ষেপ নেওয়া হবে। তিনি বলেন, এখন থেকে আর কোন হানা-হানি, কিংবা বিরোধী পক্ষকে মামলা দিয়ে হয়রাণী নয়। তারাও আমাদের ভাই। এক সাথে বসবাস করেই এলাকার উন্নয়ন এগিয়ে নিতে হবে বলে ঘোষণা দেন।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে স্বর্ণের নৌকা উপহার দেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট আওয়ামীলীগ নেতা নুরে হাবিব তসলিম। এছাড়াও বদরখালীর বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান এবং রাজনৈতিক দলের পক্ষ থেকে ক্রেষ্ট ও ফুলের মাল্য অর্পন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, মাতামুহুরী থানা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, মাতামুহুরী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহসিন বাবুল, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি শ্রমিকনেতা ফজলুল করিম সাঈদী, চকরিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ একেএম গিয়াস উদ্দিন, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান সাফিয়া খাতুন শম্পা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জাহানারা পারভিন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সৈয়দ আলম কমিশনার, প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ, সাধারণ সম্পাদক একেএম বেলাল উদ্দিন, পৌর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মো: ওয়ালিদ মিলটন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আবু মুছা, বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশর, সমিতির সভাপতি হাজী নুরুল আলম সিকদার, সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী, বদরখালী ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবুল বশর, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন টিটু ও ইব্রাহিম খলিল, মাতামুহুরী উপজেলা যুবলীগের আহবায়ক আনসারুল করিম, শেখ সালাহউদ্দিন ছিদ্দিকী, আনম হেফাজ সিকদার, আব্বাস উদ্দিন জঙ্গী, পৌর যুবলীগ নেতা বেলাল উদ্দিন শান্ত, পৌর ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইউনুছ ছিদ্দিকী, সাধারণ সম্পাদক হাজি হামিদুল্লাহসহ সমিতির সকল পরিচালক ও কর্মকর্তাবৃন্দ, ইউপি সদস্যবৃন্দ, ইউনিয়ণ ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকসহ নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগন ও সর্বস্তরের জনসাধারণ অংশ নেন।
অপরদিকে দরবেশকাটা ষ্টেশনে ইউনিয়ন আওয়ামীলীগ ও স্থানীয় জনসাধারণের উদ্যোগে বিশাল সংবর্ধনা দেওয়া হয়েছে নবনির্বাচিত এমপি জাফর আলমকে। পশ্চিম বড়ভেওলা ইউপির সাবেক চেয়ারম্যান সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও চকরিয়া উপজেলা মৎস্যজীবীলীগের সভাপতি সাবেক ছাত্রনেতা ইকবাল দরবেশীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি জাফর আলম বলেন, দরবেশকাটা ও ইলিশিয়া হবে একটি মিনি শহর। এখানে কোন ধরণের কাজ বাকি থাকবেনা। পরিকল্পনা গ্রহণ করে সকল উন্নয়ন কাজ অচিরেই শুরু করা হবে। তিনি বলেন, দেশে যেখানে মোবাইল টাচ্ করে ৮ হাজার টাকা টাকা আয় করে, সেখানে ১০-১২ লাখ টাকা আয়ের জন্য একটি জলমহাল ইজারা দিতে হবেনা। তাই ইলিশিয়া বদ্ধজলমহাল সকল জনগনের জন্য সামনে থেকে উন্মুক্ত করে দেওয়া হবে। সভায় উপরোক্ত অতিথি ছাড়াও আরো উপস্থিত ছিলেন মাতামুহুরী থানা আওয়ামীলীগের সহসভাপতি মকছুদুল হক ছুট্টো, আওয়ামীলীগ নেতা নুরুচছোবহান, শাহনেওয়াজ তালুকদার, এডভোকেট রবিউল হোসেন লিটন, হাসানুল ইসলাম আদর, মোস্তফা কামাল সজিব, জিএম পারভেজ, আবদুল বারেক টিপু, ডা: সৈয়দ নুর মো: কাইছার প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.