প্রিয়নেতা জাফর আলম এমপির সহায়তায় আধুনিক চকরিয়া উপহার দিতে চাই-সাঈদী

চকরিয়া অফিস:
চকরিয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি শ্রমিক নেতা আলহাজ ফজলুল করিম সাঈদী ১৩ ও ১৪ জানুয়ারী চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ড, লক্ষ্যারচর ইউনিয়ন, কৈয়ারবিল ইউনিয়ন, কাকারা ইউনিয়ন, কোনাখালী ইউনিয়ন, কৈয়ারবিলের ইসলামনগর এবং পৌরসভার বিভিন্ন এলাকায় আওয়ামীলীগের নেতাকর্মী এবং সাধারণ জনগনের সঙ্গে কুশল বিনিময় করেছেন। আগেরদিন শনিবার রাতে তিনি উপজেলার কাকারা ইউনিয়নে আওয়ামীলীগের দুইটি পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
কাকারা ইউনিয়নে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ শওকত ওসমান, সাধারণ সম্পাদক নাজেম উদ্দিন, আওয়ামীলীগ নেতা ফুটবল কোচ নুরুল আবছার ছাড়াও ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ এবং এলাকার মুরব্বীরা বক্তব্য রাখেন।
অপরদিকে গতকাল চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজেম উদ্দিন ভুট্টোর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশার সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আতিক উদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক রতন কুমার সুশীল। বক্তব্য রাখেন উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সদস্য নুরুল আমিন টিপু, কবির হোসেন, হাজি আবুল কালাম, ২নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি তাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তাফা কামাল, আলহাজ শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, শ্রমিকলীগের সভাপতি হারুন কোম্পানী, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম, আওয়ামীলীগ নেতা শাহআলম, সাইফুল ইসলাম, ইখতেয়ার উদ্দিন, পাভেল আজম প্রমুখ।
অন্যদিকে গতকাল রাতে কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগর এলাকায় আওয়ামীলীগের নেতাকর্মী এবং সাধারণ জনগনের সঙ্গে কুশল বিনিময় করেছেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। সেখানে তিনি উপস্থিত আওয়ামীলীগ নেতাকর্মী ও সাধারণ জনগনের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখেন। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান হানু, আওয়ামীলীগ নেতা চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, পরিমল বড়–য়া, সাজ্জাদ হোসেন প্রমুখ। অনুষ্ঠিত মতবিনিময় সভায় আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার। সভা শেষে তিনি নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে জনগনের সঙ্গে কুশল বিনিময় ও ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।
মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী বলেন, আওয়ামীলীগের দু:সময়ে আমি দলের নেতাকর্মীদের নিয়ে রাজপথে ছিলাম। অতীতে পৌরসভার ছোট্ট একটি দায়িত্বে থেকে জনগনের জন্য কাজ করেছি। এখনো আমার দরজা জনগনের জন্য খোলা। আমি প্রশ্ন রেখে বলতে চাই, চকরিয়া উপজেলার আওয়ামীলীগ পরিবারের নেতাকর্মীরা যানে সাঈদীর অবদান রাজনীতিতে কতটুকু। আশাকরি দলের নীতিনির্ধারক মহল আমার ত্যাগের মুল্যায়ন করবে এবার।
ফজলুল করিম সাঈদী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল থেকে আজীবন আওয়ামীলীগের জন্য কাজ করতে চাই, বড় পরিসরে জনগনের জন্য কাজ করতে চাই। আমি এবার আপনাদের (চকরিয়া উপজেলার আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মীদের) সহযোগিতা চাই, আমাকে এবারও হলেও পরিসরে জনগনের সেবা করার সুযোগ দিন, আওয়ামীলীগের জন্য কাজ করার সুযোগ দিন। চকরিয়া-পেকুয়ার গনমানুষের নেতা আলহাজ জাফর আলম এমপির নেতৃত্বে চকরিয়া উপজেলাকে উন্নয়নে ঢেলে সাজাতে চাই। সেইজন্য সর্বসাধারণ ও দলের সকলস্তরের নেতাকর্মীর সহযোগিতা চাই। আপনাদের সহযোগিতা ও দোয়া থাকলে ইনশাল্লাহ সফল হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.