রশিদ নগরে যুবকের আত্নহত্যা

সেলিম উদ্দীন,ঈদগাঁও।

রামুর রশিদনগর ইউনিয়নে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে এক যুবক।শুক্রবার (২১ ডিসেম্বর) সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে। নিহত ওসমান গনি (৩০) ওই ইউনিয়নের নতুন বাজার পাহাড়তলী এলাকার জালাল আহমদের ছেলে।
স্থানীয় শিক্ষক এনামুল হক জানিয়েছেন, সকাল ১০টার দিকে রশিদনগর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের কাছে একটি আকাশমনি গাছে রশিতে ঝুলন্ত অবস্থায় ওসমান গনির মৃতদেহ দেখতে পান লোকজন। সকাল সাড়ে ১০টায় এই খবর পাওয়া পর্যন্ত মৃতদেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে।
স্থানীয়রা বিষয়টি রামু থানাকে অবহিত করেছে। নিহত যুবকের বোন রেহেনা আকতার রশিদনগর নাদেরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক বিষয়টি নিশ্চিত করেন।
জানা গেছে, শুক্রবার ওসমান গনি ফজরের নামায আদায় করেন। সকালে ভাত খাওয়ার পর মায়ের সাথে বাক-বিতন্ডা হয়। তারই জের ধরে সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।
রশিদনগর ইউনিয়য়ন পরিষদ চেয়ারম্যান এমডি শাহ আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন কি কারণে আত্মহত্যা করেছে, তা তিনি জানেন না। প্রসঙ্গত, ইতিপূর্বে গত ১০ নভেম্বর রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের সিকদারপাড়া এলাকার নাজির হোছনের দুই মেয়ে তছলিমা আকতার (১৭) ও মর্জিনা আকতার (২০) বাড়ির ভেতরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। দুই বোনের আত্মহত্যার এ ঘটনার কোন রহস্য এখনো উদঘাটন করতে পারেনি পুলিশ। আর ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও আত্মহত্যার ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.