কক্স টিভির সাথে থাকুন….. রোহিঙ্গাদের আশ্রয় দেয়ায় বাংলাদেশের ভূয়সী প্রশংসা করেন বাংলাদেশে সদ্য নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার

কক্স টিভির সাথে থাকুন…..
রোহিঙ্গাদের আশ্রয় দেয়ায় বাংলাদেশের ভূয়সী প্রশংসা করেন বাংলাদেশে সদ্য নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার

রিপোর্ট : শাহজাহান চৌধুরী শাহীন, কক্স টিভি ॥

কক্সবাজারে শরনার্থী,ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মো: আবুল কালামের সাথে মতবিনিময় করেন কক্সবাজারে তিনদিনব্যাপী সফররত বাংলাদেশে সদ্য নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার।
বৃহস্পতিবার শরনার্থী,ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার কার্যালয়ে মতবিনিময়কালে তিনি ইতিমধ্যে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে তাঁর অভিজ্ঞতা বর্ণনা করেন এবং তাদেরকে আশ্রয় দেয়ায় বাংলাদেশের ভূয়সী প্রশংসা করেন। এ ছাড়া তিনি এ সংকট নিরসনে যুক্তরাষ্ট্র বাংলাদেশকে সর্বাত্মক সহযোগীতা করবে এ আশাবাদ ব্যক্ত করেন।
পরে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মো: কামাল হোসেনের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার।
এ সময় অন্যান্যের মধ্যে পদস্থ সরকারী কর্মকর্তা এবং আন্তর্জাতিক বিভিন্ন দাতা সংস্থার প্রতিনিধি উপস্থিত ছিলেন।
প্রসংগত উল্লেখ্য, রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার রোহিঙ্গাদের অবস্থান সরেজমিনে পরিদর্শন করতে গত মঙ্গলবার সকালে বিমান যোগে ৩দিনের সফরে কক্সবাজার পৌছেন। এ সময় তিনি নাইক্ষংছড়ির তুমব্রু সীমান্তের কোনার পাড়ার শুণ্য রেখায় অবস্থানরত রোহিঙ্গা ক্যাম্পসহ উখিয়া ও টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পগুলো পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.