চকরিয়ায় এড হাসিনা আহমদের মনোনয়নপত্র দাখিল, উৎফুল্ল নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি

চকরিয়া অফিস:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার ১ এর চকরিয়া পেকুয়া আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন এডভোকেট হাসিনা আহমেদ । মঙ্গলবার ২৭শে নভেম্বর জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কামাল হোসেনের হাতে তার এই মনোনয়ন পত্র জমা দেন। এরপর তিনি বিকাল ৪টার দিকে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সহকারি রিটার্নিং কর্মকর্তা ও চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দিন মোহাম্মদ শিবলী নোমানের দপ্তরে গিয়েও মনোনয়ন জমা দেন।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমেদ ভারতে থাকায় তার স্ত্রীর মনোনয়ন অনেকটা নিশ্চিত। সালাহউদ্দিন আহমদ যদিওবা মামলায় খালাস পেয়েছেন তারপরও তার এখনই ফেরা অনিশ্চিত বলে জানিয়েছেন তার আত্মীয় স্বজনেরা। এডভোকেট হাসিনা আহমেদ এর আগে ও সালাহউদ্দিন আহমদ কারাগারে থাকা অবস্থায় নির্বাচন করে বিজয়ী হয়েছিলেন । তার নির্বাচনী এলাকা চকরিয়া পেকুয়ায় তার আগমন উপলক্ষে নেতাকর্মীদের মাঝে বেশ উতসাহ ও চাঙ্গাভাব লক্ষ্য করা গেছে।
চকরিয়ায় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্যকালে সাবেক পৌর মেয়র ও পৌরসভা বিএনপির সভাপতি নুরুল ইসলাম হায়দার বলেন, ম্যাডাম হাসিনা আহমেদ এসেছেন আমরা উতসব মুখর পরিবেশে নির্বাচন করতে চাই। ইনশাআল্লাহ বিপুল ভোটে আমাদের বিজয় নিশ্চিত হবে। কোন শক্তি আমাদের ধানের শীষের বিজয় ঠেকিয়ে রাখতে পারবেনা।
এইসময় উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ হোছাইন বিএসসি, জেলা বিএনপির সহসভাপতি এনামুল হক, পেকুয়া উপজেলা বিএনপির সভাপতি পেকুয়া সদর চেয়ারম্যান এম বাহাদুর শাহ, চকরিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আনছারুল ইসলাম বাবুল মিয়া, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফখরুদ্দিন ফরায়েজী, সাধারণ সম্পাদক এম মোবারক আলী, পেকুয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোছাইন, সাংগঠনিক সম্পাদক ও পেকুয়া উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজুসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.