চকরিয়ায় দিনদুপুরে পৌর কাউন্সিলরের বাসার দরজা ও আলমারি ভেঙ্গে নগদ সাড়ে ৯ লক্ষ টাকা ও স্বর্ণালংকার চুরি

চকরিয়া অফিস:
চকরিয়া পৌর এলাকায় দিনদুপুরে ৮নং ওয়ার্ড কাউন্সিলর মুজিবুল হক মুজিবের বাসার দরজা ও আলমারি ভেঙ্গে অভিনব কায়দায় নগদ সাড়ে ৯ লাখ টাকা, ৭ভরি স্বর্ণালকার ও ১টি মোবাইল সেট চুরি করে নিয়েগেছে সংঘবদ্ধ চক্র। গতকাল ২৬ নভেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে মহাসড়ক লাগোয়া কাউন্সিলরের বাসভবন বায়তুশ শরফ রোড মায়েশা মার্কেটে ঘটেছে এ ঘটনা। খবর পেয়ে থানার উপপরিদর্শক মো: আবদুল বাতেন (২) সংগীয় পুলিশ ফোর্স নিয়ে দুপুর দেড়টায় ঘটনাস্থল পরিদর্শন করেন।
কাউন্সিলর মুজিবুল হক মুজিব জানিয়েছেন, ২৭ নভেম্বর বাশ মহালের একটি টেন্ডার রয়েছে। ওই টেন্ডারের জন্য প্রায় ১ কোটি ১০ লক্ষ টাকা প্রয়োজন। তার জন্য ইতিমধ্যে ৭০ লক্ষ টাকা ব্যাংকে জমাও হয়েছে। অবশিষ্ট টাকা যোগাড় করতে বাড়ির আলমারিতে সাড়ে ৯ লক্ষ টাকা জমা রাখেন। ঘটনার সময় তিনি বাশঘাট রোডে ছিলেন এবং তার স্ত্রী সন্তানদের নিয়ে ৫ম শ্রেণির পিইসি সমাপনী পরীক্ষা কেন্দ্রে থাকার সুবাদে তার বাসার তৃতীয় তলার দরজার তালা লাগানো হ্যান্ডলক বাঁকা করে ভেতরে প্রবেশ করে। বাড়িতে কেউ না থাকার সুযোগে চোরের দল বাসার ভেতরে ঢুকে দরজা বন্ধ করে ৩০মিনিটের ব্যবধানে আলমারির তালা ভেঙ্গে রক্ষিত সাড়ে ৯লক্ষ টাকা, ৭ ভরি ওজনের স্বর্ণালংকার ও ৫০ হাজার টাকা মূল্যের একটি স্কীন টাচ্ মোবাইল সেট লুট করে নিয়ে যায়।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, দিনদুপুরে কাউন্সিলরের বাসা চুরির ঘটনা খুবই বিরল। ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিভাবে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের তথ্য বের করে গ্রেফতারের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.