পোকখালী পিএসসি কেন্দ্রে সাড়ে ৪শ পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত-৩০

সেলিম উদ্দীন,ঈদগাঁও।

কক্সবাজার সদর উপজেলার পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাথমিক সমাপনি ও ইবতেদায়ী সমাপনি পরীক্ষা কেন্দ্রে প্রথম দিনের ইংরেজি পরীক্ষায় (১৮ নভেম্বর) ৩০ জন শিক্ষার্থী অনুপস্থিত রয়েছে।
প্রাথমিক ও ইবতেদায়ীতে সর্বমোট ৪৫৩ জন পরীক্ষার্থীদের মধ্যে রবিবার অনুষ্টিত পরীক্ষায় প্রাথমিকে ৬ জন ও ইবতেদায়ীতে ২৪ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। তৎমধ্যে প্রাথমিকে ২৪২ ও ইবতেদায়ীতে ১৮১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে। এদিন সকাল সাড়ে ১০ টায় পরীক্ষা শুরু করা হয়। প্রথমদিনের পরীক্ষা শান্তিপূর্ণ ও কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে বলে দাবী করেছেন স্কুলের প্রধান শিক্ষক শফিউল আলম।
কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা সদর উপজেলা উপসহকারি কৃষি অফিসার কামরুল হাসান ছিদ্দিকী বলেন, প্রথমদিনের ইংরেজি পরীক্ষা যথাসময়ে শুরু করা হয়েছে। ৪৫৩ জন পরীক্ষার্থীদের মধ্যে ৪২৩ শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করেছে। অনুপস্থিত ছিল ৩০ জন।
হল সুপার উত্তর লরাবাক সিকদার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদুল আলম বলেন, প্রাথমিকে ২৪৮ জনের মধ্যে ২৪২ জন, ইবতেদায়ীতে ২০৫ জনের মধ্যে ১৮১ জন পরীক্ষার্থী উপস্থিত ছিল। তবে প্রথমদিনের পরীক্ষায় ৩০ জন শিক্ষার্থী অনুপস্থিত রয়েছে।
পরীক্ষা চলাকালীন কেন্দ্র পরিদর্শন করেন স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ইউনিয়ন আ’লীগ সভাপতি মোজাহের আহমদ সহ অপরাপর সদস্যরা। কেন্দ্রর মেডিকেল টিমের দায়িত্বে ছিলেন স্বাস্থ্য সহকারী মামুন আল রশিদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.