জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও মহাসচিবের সাথে সাক্ষাতে চকরিয়া-পেকুয়া সম্ভাব্য এমপি প্রার্থী শামশুল আলম

বার্তা পরিবেশক:
কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে জাতীয় পার্টি (এরশাদ) এর সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী জাতীয় পার্টি কক্সবাজার জেলা শাখার সাবেক যুগ্ম সাংগঠনিক সম্পাদক, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মো. শামসুল আলম গতকাল বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকেলে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদের বনানী কার্যালয়ে পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জননেতা জি এম কাদের ও জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এবি এম রুহুল আমিন হাওলাদার এমপি’র সাথে মনোনয়ন ফরম হাতে সাক্ষাত করেন।
জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী জাতীয় পার্টির তৃণমূলের ত্যাগী নেতা মো: শামসুল ইসলাম সাংবাদিকদের বলেন, চকরিয়া-পেকুয়া আসনে আসন্ন নির্বাচনে পার্টি ও মহাজোটের একক প্রার্থী হিসেবে সাধারণ জনগণ তরুণ নেতৃত্ব চায়। এক্ষেত্রে তিনি প্রাণপ্রিয় চকরিয়া-বাসীসহ তৃণমূলের ত্যাগী নেতাকর্মীদের আন্তরিক দোয়া ও সমর্থন কামনা করেন।
পল্লীবন্ধু এইচএম এরশাদের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে এবং ত্যাগী নেতাদের দলে ফিরিয়ে আনতে জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু এইচএম এরশাদের কাছে এই আসনে তাকে মনোনয়ন দেওয়ার জোর দাবী জানান। সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, বর্তমানে তৃণমূল নেতাদের মধ্যে তার পক্ষে কাজ করছেন চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও জেলার সহসভাপতি আনোয়ারুল এহেছান বুলুমিয়া, সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এডভোকেট ওমর আলী, পেকুয়া উপজেলার সাবেক সভাপতি মাহবুবুর রহমান, চকরিয়া পৌরসভার সাবেক সভাপতি কাউন্সিলর জসিম উদ্দিন, মাতামুহুরী উপজেলার সাবেক সভাপতি মৌলভী ছিদ্দিক আহমদ, সাবেক সভাপতি জামাল উদ্দিন, কক্সবাজার জেলা নেতা চকরিয়ার কৃতি সন্তান ডা: মো: আলমগীরসহ তৃণমূলের বাছাইকৃত অসংখ্য নেতাকর্মী। তিনি বলেন, তাকে মনোনয়ন দেওয়া হোক আর না হোক পল্লীবন্ধু হুসেইন মো: এরশাদ ও বেগম রওশন এরশাদ যাকেই মনোনয়ন দেবেন, দলের স্বার্থে তার পক্ষেই তিনি কাজ করবেন বলে ঘোষণা দেন। গতকাল বিকেলে জাপা সম্ভাব্য প্রার্থী শামসুল আলম পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জননেতা জি এম কাদের ও জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এবি এম রুহুল আমিন হাওলাদার এমপির সাথে সাক্ষাতকালে তাকে জাতীয় পার্টির জন্য একজন নিবেদিত প্রাণ কর্মী হিসেবে কাজ চালিয়ে যাওয়ার পরামর্শ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.