বদরখালীতে অস্ত্রের মুখে এক যুবককে তুলে নিয়ে দুইদিন ধরে অমানষিক নির্যাতন

চকরিয়া অফিস:
কক্সবাজারের চকরিয়ায় মোহাম্মদ রুবেল (২৮) নামে এক যুবককে বাড়ি ফেরার পথে অস্ত্র ঠেকিয়ে জোর করে তুলে নিয়ে দুই দিন ধরে অমানষিক নির্যাতন-মারধরের অভিযোগ উঠেছে। উপজেলার বদরখালী বাজার এলাকায় ঘটেছে এ ঘটনা। যুবক রুবেল বদরখালী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের গিয়াস উদ্দিনের পুত্র।
পারিবারিক সূত্রে জানায়, গত মঙ্গলবার বিকেল বেলা থেকে পরদিন পর্যন্ত বদরখালী বাজার থেকে মোঃ রুবেল বাড়ি না ফেরায় তার বাবা-মাসহ আত্মীয় স্বজনরা সম্ভাব্য বিভিন্ন স্থানে খুজ নিতে থাকেন। সারাদিন খোজ নেওয়ার পরও ছেলের কোন সন্ধান না পাওয়ায় পরিবারে নেমে আসে হতাশা। ২ দিন পরে গত ৮নভেম্বর (বৃহস্পতিবার) বদরখালী পুলিশ ফাঁড়ীর সামনে রুবেলকে ফেলে দেয়। পরে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে পরিবারের সদস্যদের মাধ্যমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। জরুরী বিভাগে দায়িত্বরত ডাঃ রেজাউল হক জানান, আহত মোঃ রুবেলের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে এবং একটি হাতের হাড় ভেঙ্গে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে।
ঘটনার শিকার মোঃ রুবেল অভিযোগ করেন, সে গত ৬নভেম্বর (মঙ্গলবার) রাতে বাজার থেকে বাড়ি ফেরার পথে বদরখালী ১নং ওয়ার্ডের আব্দুল হকের ছেলে দিদারুল ইসলাম, তার সহযোগী মিজনসহ ৫/৬ জনের অজ্ঞাতনামা একদল দূর্বৃত্ত তাকে মাথায় অস্ত্র ঠেকিয়ে জোর করে গাড়িতে তুলে দিদারের বড় ভাই আবুল হোসেনের পরিচালনাধীন চিংড়ি ঘেরে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে কথিত দোকান চুরির মিথ্যা অভিযোগে তাকে অন্যায়ভাবে ২দিন ধরে অমানুষিক নির্যাতন ও মারধর করে। মারধরের এক পর্যায়ে লোহার রডের আঘাতে তার (রুবেল) হাত ভেঙ্গে দেয় এবং পায়ের আঙ্গুলের নখ উপড়ে ফেলে। এ ব্যাপারে আহত রুবেলের চাচা জামাল উদ্দিন জানান, তারা চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরীকে এ বিষয়ে অবহিত করেছেন এবং অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করেন বদরখালী পুলিশ ফাড়ির ইনচার্জ (এসআই) মং থোয়াইং। তিনি বলেন, আহত রুবেলকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার ক্লু উদঘাটনের চেষ্টা চলছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.