চকরিয়ায় জাতীয় যুব দিবস’১৮ উদযাপন

আবদুল মজিদ:
“জেগেছে যুব, গড়বে দেশ- বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে ১ নভেম্বর সকাল ১০ টায় চকরিয়া উপজেলাস্থ মোহনা মিলনায়তনে জাতীয় যুব দিবস’১৮ উদযাপন উপলক্ষে চকরিয়া উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত ও চকরিয়া যুব পরিষদ’র সার্বিক সহযোগীতায় র‌্যালী, আলোচনা সভা ও যুব ঋনের চেক বিতরণ করা হয়।
অনুষ্ঠানের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমান বলেন, “জাতীয় যুব দিবস’১৮ উদযাপনে যুবদের অংশগ্রহণে আমি খুবই আনন্দিত। চকরিয়া যুব পরিষদের বেকারত্ব দূরীকরনের যেই উদ্যোগ তা সত্যিই প্রশংসার দাবি রাখেন। যুবদের আত্মনির্ভরশীল গড়ে তুলতে দ্রæত ফ্রি ল্যান্সিং ও কম্পিউটার ট্রেনিং কোর্স আয়োজন এবং প্রয়োজনীয় সহায়তা প্রদানে যুব উন্নয়ন অধিদপ্তর কাজ করবে।
অনুষ্টানের শুরুতে চকরিয়া যুব পরিষদ সভাপতি মাস্টার তানজিনুল ইসলাম যুব সংগঠনের বাস্তবায়িত কর্মকান্ড ও ২০১৯ সালের গৃহীত পদক্ষেপসমূহ তুলে ধরেন এবং যুবদের উদ্দেশ্যে তুলে ধরেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, যুব উন্নয়ন অধিদপ্তরের ক্রেডিট অফিসার মমতাজুল হক, চকরিয়া যুব পরিষদের সাধারণ সম্পাদক মো আতাউল গণি পারভেজ, স্থায়ী কমিটি সদস্য মিফতাহ উদ্দিন আহমেদ, আইন ও মানবাধীকার বিষয়ক সম্পাদক আব্দুল মাবূদ জয়, লক্ষ্যারচর ইউনিয়ন সভাপতি মেহেদী হাসান, খুটাখালী ইউনিয়ন সাধারন সম্পাদক মুজিবুর রহমান, নির্বাহী সদস্য মুবিনুল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ ও চকরিয়া যুব পরিষদের নেতৃবৃন্দ। অনুষ্ঠান উপস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন চকরিয়া যুব উন্নয়ন অধিদপ্তর কর্মকর্তা মঈনুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.