চকরিয়ায় হাইওয়ে পুলিশের হাতে এবার ধরা খেল ১০ লাখ টাকা মূল্যের দুইটি স্বর্ণের বার

আবদুল মজিদ:
চকরিয়ার চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ী নিয়মিত টহল পুলিশ অভিযান চালিয়ে একটি মারছা গাড়ীতে তল্লাসী করে প্রায় ১০ লক্ষ টাকা পরিমাণের ২টি স্বর্ণের বারসহ ১জনকে গ্রেফতার করেছে। ফাঁড়ির এসআই মোঃ মিজানুর রহমান ও এটিএসআই কাঞ্চন সরকারের নেতৃত্বে গতকাল ১ নভেম্বর সকাল ১১.৪৫ ঘটিকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বরইতলী নতুন রাস্তার মাথা আমতলী এলাকায় এ অভিযান চালানো হয়।
চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ী সূত্রে জানায়, গোপন সংবাদে খবর পেয়ে যাত্রীবাহী মারছা বাস (নং চট্ট মেট্টো-ব-১১-১২১৪) গাড়ীর যাত্রী সজল ধর (৪৬)কে দেহ তল্লাশী চালিয়ে ২ পিচ স্বর্নের বার জব্দ করে হাইওয়ে পুলিশ। সে জব্দকৃত স্বর্নের বারের বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি। জবানবন্দীতে ধৃত সজল ধর জানিয়েছেন, তিনি জনৈক সোভা ধর (৩৫), পিতাঃ- বাবুল ধর, সাং- রামু রাজারকুল, থানা- রামু, জেলা- কক্সবাজারসহ স্বর্নের ২টি বার অবৈধভাবে বিদেশ থেকে সংগ্রহ করে চট্টগ্রামে অবস্থ্ানরত অরুন ধর (৪৫), পিতা- মৃত হরি মোহন ধর, সাং- দীঘরপান খালী, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজারের নিকট বিক্রি করার জন্য স্বর্ণের বার ২টি নিয়ে যাচ্ছেন।
চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানিয়েছেন, গ্রেফতারকৃত আসামী সজল ধর (৪৬), পিতা- মৃত আশুতোষ ধর, মাতা- তুলশী ধর, সাং- কেউটিয়া (বণিক পাড়া), থানা- রাউজান, জেলা- চট্টগ্রাম বলে জানায়। তার কাছ থেকে জব্দকৃত স্বর্নের বার ২টির ওজন ১৯ ভরি ১৫ আনা ৪ রতি, প্রতি ভরির মূল্য ৪৭৫০০/- টাকা হিসাবে সর্বমোট মূল্য ৯৪৯০১০ টাকা হবে। তার বিরুদ্ধে চকরিয়া থানায় মামলা করা হচ্ছে এবং থানা পুলিশ কর্তৃক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.