চকরিয়ায় বাস-নোহা মুখোমুখি সংঘর্ষ, আহত ৩

চকরিয়া অফিস:
চকরিয়ার যাত্রীবাহী হানিফ বাস ও প্রাইভেট নোহার মুখোমুখি সংঘর্ষে ৩ জন গুরুতর আহত হয়েছে। তারা সকলে নোহা গাড়ীর চালক ও যাত্রী। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া মালুমঘাটের ঝুঁকিপূর্ণ বাঁক রিংভং আমতলী মোড়ে দুর্ঘটনাটি ঘটে। এসময় গুরুতর আহত হয় নোহা গাড়ির চালক কক্সবাজার খুরুস্কুলের তেতৈয়া ঘোনা পাড়া এলাকার মোঃ ছিদ্দিকের পুত্র হেলাল উদ্দিন (২৮), আহত যাত্রী তারবনিয়ার ছড়ার দুবাই ওয়ালা বুড়ির নাতী মোঃ হারুনের পুত্র শরিফুল ইসলাম (৩৩) ও একই এলাকার আবুল কালাম পেশকারের পুত্র ইমরান বাবু (২৮)।
ইমরান বাবুর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এসময় ঘন্টা ব্যাপী যান চলাচল বন্ধ ছিল। প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকালে কক্সবাজারমুখী হানিফ বাস (ঢাকা মেট্রো ব-১৪ ২১২৯) ও চট্টগ্রামমুখী প্রাইভেট নোহা (ঢাকা মেট্রো চ- ৫১ ৭৬০০) মালুমঘাটের আমতলী মোড়ে মুখোমুখী সংঘর্ষ হয়। পরে মালুমঘাট হাইওয়ে পুলিশের এএসআই ইমনের নেতৃত্বে একদল পুলিশ এসে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে স্থানীয় মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করেন।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আলমগীর হোসেন দুর্ঘটনার সত্যতা জানিয়ে বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে ও দুর্ঘটনা কবলিত গাড়ী দুটি উদ্ধার করে ফাঁড়িতে জব্দ রাখা হয়েছে।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.