অপহরণকারী চক্রের ২ সদস্য অাটক অপহ্নত সিফাত উদ্ধার

বিশেষ প্রতিবেদক।।
অপহরণের ৪৮ ঘন্টা পর অপহ্নত সিফাতকে উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে অপহরণকারী চক্রের ২ সদস্যকেও অাটক করেছে। অপহ্নত সিফাত ধানমন্ডি অাইডিয়াল কলেজের ছাত্র ও শহরের টেকপাড়ার বাসিন্দা। গতকাল বৃহস্পতিবার দুপুর ২ ঘটিকার সময় শহরে বৌদ্ধ মন্দিরের গেইট এলাকায় এ ঘটনা ঘটে।
উদ্ধার হওয়া সিফাত জানান, শহরের বৌদ্ধ মন্দির এলাকা থেকে শহরের কুখ্যাত সন্ত্রাসী রহিম, লিংক রোড এলাকার রুবেল ও এন্ডারসন রোডের এলাকার মাহান্নুর মিলে বৌদ্ধমন্দিরের সামনে থেকে সিএনজিতে যোগে চোখ-মুখ বেঁধে খরুলিয়া এলাকায় নিয়ে আমাকে অাটকে রাখে তারা। আমার কাছ থেকে দাড়ালো অস্ত্রের ভয় দেখিয়ে ২ লক্ষ ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে অপহরণ কারীরা। এক পর্যায়ে মুক্তিপণের টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা আমাকে গুরুতরভাবে মারধর করে।
পরে গভীররাতে খরুলিয়া এলাকার কুখ্যাত সন্ত্রাসী নবাবের হাতে তুলে দেয় তারা। পুরোরাত তারা আমার উপর অমানুষিক নির্যাতিত করে।একপর্যায়ে অত্যাচার সহ্য করতে না পেরে মুক্তিপণের টাকা দেয়ার নাম করে কৌশলে তার ভাই বন্ধুদের জানালে তারা আমাকে জীবিত অবস্থায় ছিড়ামুড়া এলাকা থেকে উদ্ধার করে আনে।
সিফাতের পরিবার জানান,বর্তমানে কক্সবাজার সদর মডেল থানায় পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
বিষয়টি তদন্তের জন্য এস অাই রাজিবের হাতে দায়িত্ব দেয়া হয়েছে। পুলিশের সহযোগিতায় রুবেল হোসাইন নাজেরী ও শাহ আলম নামে বর্তমানে দুই মুক্তিপণ দাবীকারী অাসামীকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে,আটক অপহরণকারীদের ছাড়িয়ে নেওয়ার জন্য বিশাল একটি সিন্ডিকেট কাজ করছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.