ঈদগাঁওতে চেয়ারম্যান পুত্র নারীসহ গ্রেফতার

 

সেলিম উদ্দীন,কক্সবাজার।

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও- ইসলামপুর ইউনিয়নের শীর্ষ ইয়াবা সম্রাট দেলোয়ার হোসেনকে নারীসহ আটক করেছে পুলিশ।
শনিবার (২০ অক্টোবর) দিবাগত রাত আনুমানিক ১টার দিকে তাদের আটক করা হয়।
আটককৃত দেলোয়ার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ধর্মের ছড়া গ্রামের মনজুর আলম সওদাগরের ছেলে।
তার সাথে শারমিন আক্তার নামে এক নারীকে আটক হয়। সে উখিয়া উপজেলার মরিচ্যা পাগলির বিল এলাকার সুলতান আহমদের মেয়ে।
পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত দেলোয়ারের বিরুদ্ধে একটি মামলা ওয়ারেন্ট ছিল। দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে আসছিল, এদিন রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাসষ্টেশনস্থ গরু বাজার এলাকায় ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ পরিদর্শক নিজাম উদ্দীনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে জনৈক ব্যক্তির ভাড়া বাসা থেকে অনৈতিক কাজ করার সময় হাতে নাতে আটক করা হয়। তবে এ সময় কোন ধরণের ইয়াবা পাওয়া না গেলেও সেবনের সরঞ্জাম পাওয়া গেছে দাবী করেন পুলিশ। স্থানীয়রা তার কাছ থেকে ৪ হাজার ইয়াবা উদ্ধারের গুঞ্জন ছড়ালেও সুনির্দিষ্টভাবে কেউ মুখ খুলছে না।
তবে পুলিশকে তথ্য দাতা যুবকসহ প্রত্যক্ষদর্শীরা জানান, চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী হিসেবে পরিচিত দেলোয়ারসহ অপর এক নারীকে রুমে অবস্থানের দৃশ্য দেখে পুলিশকে খবর দেওয়া হয়।অভিযানের সময় কোন ধরনের ইয়াবা না পেয়ে হতাশ প্রকাশ করেন তারা।
জানতে চাইলে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আবুল কায়েস আখন্দ জানান,দেলোয়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে তথ্য ছিল পুলিশের কাছে।তবে আটকের সময় কোন ইয়াবা পাওয়া না গেলেও সেবনের সরঞ্জাম পাওয়া গেছে।তারপরও ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইয়াবার সন্ধানে পুনরায় অভিযান চালাবেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.