চকরিয়ায় বাশঘাট রোডের্র চৌধুরী হোটেলে অসামাজিক কাজে বাধা: হামলা আহত-৩

চকরিয়া অফিস:
চকরিয়া পৌরশহরে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে বাধা দেওয়ায় হামলা করেছে দুর্বৃত্তরা। এতে তিনব্যক্তি আহত হয়েছেন। আজ ১৮ অক্টোবর বিকেল তিনটার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন বাঁশঘাট রোড এলাকার নুর মোহাম্মদের ছেলে মো. আলফাজ (৩৩), মৃত গিয়াস উদ্দিনের ছেলে জিয়াউদ্দিন (২৮) ও স্থানীয় হাবিবুর রহমান (৬০)।
স্থানীয় লোকজন বলেন, চকরিয়া পৌরশহরের বাঁশঘাট রোডের ‘চৌধুরী বোর্ডিং’ নামে একটি আবাসিক হোটেলে দীর্ঘদিন ধরে জুয়া ও পতিতা ব্যবসা চলে আসছে। এ অভিযোগে পুলিশ পাঁচ মাস আগে আবাসিক হোটেলটিতে অভিযান চালিয়ে বিভিন্ন স্কুল ও কলেজের ১৩ জন ছাত্র-ছাত্রীকে আটক করে। পরে পুলিশ মুচলেখা নিয়ে তাঁদের ছেড়ে দেয়। এরপর কিছুদিন অসামাজিক কার্যকলাপ বন্ধ থাকলেও সেপ্টেম্বর মাস থেকে আবারও শুরু হয়।
স্থানীয় লোকজন আরও বলেন, বৃহস্পতিবার দুপুরে স্কুলের পোশাক পড়ে কয়েকজন ছাত্র-ছাত্রী আবাসিক হোটেলটিতে উঠলে স্থানীয় লোকজন বাধা দেন। বাধার একপর্যায়ে ওই ছাত্র-ছাত্রীরা চলে গেলে প্রতিবাদকারী কয়েকজনের ওপর লাঠি-সোটা, হাতুড়ি নিয়ে হামলা করেন সাহাবউদ্দিন, জালাল উদ্দিন ও সাদ্দাম হোসেনের নেতৃত্বে হোটেলের মালিকপক্ষের লোকজন। পরে স্থানীয় লোকজন জোট বেঁধে ধাওয়া দিলে হোটেলের মালিকপক্ষের লোকজন পালিয়ে যায়।
চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয় লোকজন ও আহতদের সঙ্গে কথা বলেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.