কক্সবাজার জেলা সভাপতির বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করুন —- জাতীয় যুবজোট নেতৃবৃন্দ

সংবাদ বিজ্ঞপ্তি:

জাতীয় সমাজতান্ত্রিক দল  ( ইনু-শিরিন) জাসদের সহযোগী সংগঠন জাতীয় যুবজোট কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক, কক্সবাজার জেলা সভাপতি ও কক্সবাজার আবাসিক হোটেল মালিক গ্রুপের সাধারণ সম্পাদক, ঝিনুকমালা খেলাঘর আসরের সহ-সভাপতি এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃত্বদানকারী ব্যক্তি রমজান আলী সিকদারের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট ষড়যন্ত্রমুলক মামলা অবিলম্বে প্রত্যাহার ও সুষ্ঠ তদন্তের দাবী জানিয়েছেন জাসদ’র সহযোগী সংগঠন জাতীয় যুবজোট কক্সবাজার জেলা কমিটির নেতৃবৃন্দ।

২৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল ৪টায় জেলা জাসদ কার্যালয়ে জাতীয় যুবজোট কক্সবাজার জেলা শাখার সহ-সভাপতি আবদুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত এক জরুরী সভায় নেতৃবৃন্দরা এ দাবী জানান।

সভায় নেতৃবৃন্দরা বলেন- একটি কুচক্রি মহল তাদের ফায়দা হাসিলের জন্য পুলিশকে ভুল তথ্য দিয়ে রমজান আলী সিকদারকে হয়রানি করার জন্য কক্সবাজার থানার এসআই রাজিব চন্দ্র পোদ্দার কর্তৃক দায়েরকৃত হয়রানি মূলক মামলায় রমজান আলী সিকদারকে এজাহারের ১৮নং আসামী করা হয়। যাহা একজন রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন সংগঠনের নেতৃত্বদানকারীর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের এটাই তার প্রমান।

নেতৃবৃন্দরা আরো বলেন- একটি মহল রমজান আলী সিকদারকে বিভিন্নভাবে হয়রানি করার জন্য ষড়যন্ত্রের জাল বুনে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ২৬ সেপ্টেম্বর এর মামলা তারই অংশ বিশেষ।

রমজান আলী সিকদারের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা সুষ্ঠ তদন্ত পূর্বক প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারী উচ্চারণ করা হয় এবং উদ্ভুত পরিস্থিতির দায়ভার প্রশাসনকে নিতে হবে।

সভায় অন্যোন্যর মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় যুব জোট, কক্সবাজার জেলা সহ-সভাপতি আবদুর রহিম, সাংবাদিক শাহজাহান চৌধুরী শাহীন, নুরুল আলম, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম সিরাজী, মোঃ জাকের হোসাইন, অর্থ সম্পাদক দিদারুল আলম, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল রানা, কৃষি বিষয়ক সম্পাদক একরামুল হক কন্ট্রাক্টর, যুবজোট নেতা মোঃ আব্বাস উদ্দিন, আজম খাঁন, আবদু সালাম, মোঃ আমান উল্লাহ আমান, মোঃ কাইছার, মোঃ ছৈয়দ আমিন, মোহাম্মদ আলী, মোঃ আলমগীর, নুরুচ্ছবি, আবদু শুক্কুর, মোঃ বোরহান উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.