মেসির গোল মিস হয় শেখ হাসিনার গোল মিস হয় না-স্বাস্থ্যমন্ত্রী নাসিম

মেসির গোল মিস হয়, নির্বাচনী মাঠে শেখ হাসিনার গোল মিস হয় না-স্বাস্থ্যমন্ত্রী নাসিম

এ,কে,এম রিদওয়ানুল করিমঃ বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ১৪ দলের সমন্বয়ক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৪সালে বিএনপি-জামায়াত রাস্তায় যে ভাবে জ্বালা পোড়াও করেছিল তা দেশের জনগণ এখনো ভুলেনি। শেখ হাসিনার নেতৃত্বে দেশে জঙ্গি দমন হয়েছে। প্রতিটি গ্রামে-গঞ্জে কমিউনিটি ক্লিনিক করে স্বাস্থ্য সেবা নিশ্চিত করা হয়েছে। তিনি গতকাল বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৪টায় চকরিয়া সরকার হাসপাতালের ৫০শয্যা থেকে ১০০ শয্যা উন্নীত রণের ভিত্তিপ্রস্তর স্থাপন পরবর্তী উপজেলা আওয়ামীলীগ উদ্যোগে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ফলক উন্মোচনকালে উপস্থিত ছিলেন চকরিয়া-পেকুয়ার সাংসদ হাজী মোহাম্মদ ইলিয়াছ।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলমের সভাপতিত্বে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আরও বলেন, বিএনপি-জামায়াত চক্রান্তে নেমেছে। তারা নির্বাচন ভন্ডুল করতে চায়। দুনিয়ার কোন শক্তি নেই নির্বাচন ভন্ডুল করতে পারে ? নির্বাচনের মাঠে দেখা হবে। যেখানেই বাধা আসবে সেখানেই গণপ্রতিরোধ গড়ে তোলা হবে। ৭১’র পরাজিত ঘাতকদের সঙ্গি হয়েছে বিএনপি। বিশ্বকাপে মেসির গোল মিস হয় কিন্তু শেখ হাসিনার গোল মিস হয় না। দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার প্রকল্পের আওতায় চকরিয়া সরকারি হাসপাতালকে ৫০ শয্যা থেকে ১’শ শয্যায় উন্নীতকরণে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অধিনে ২৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে হাসপাতালের নতুন ভবন। স্বাস্থমন্ত্রী নাসিম আরও বলেন, চকরিয়ার প্রস্তাবিত মাতামুহুরী সাংগঠনিক থানায় ৩১ শয্যা বিশিষ্ট একটি হাসপাতাল নির্মাণ করা হবে। উল্লেখ্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধিনে চকরিয়ার ১শ শয্যা হাসপাতালের পর্যায়ক্রমে পাঁচটি ভবন নির্মাণ করা হবে। ১’শ শয্যায় উন্নীতকরণে ৪ম তলা নতুন হাসপাতাল ভবন, তত্তাবধায়কের বাসা, ৫ম তলা স্টাফ কোয়ার্টার, ৫ম তলা নার্স কোয়ার্টার ও ডক্টরস কোয়াটার। এছাড়া গাড়ির রাখার গ্যারেজ ও চালক হাউজ নির্মিত হবে।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, স্বাস্থ্য অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার এমএ মোহী, জেলা আওয়ামীলীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, কক্সবাজার সদর আসনের সাংসদ সাইমন সরওয়ার কমল এমপি, কক্সবাজারের সিভিল সার্জন ডা: আবদুস সালাম, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা: মোহাম্মদ শাহভাজ, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি এমআর চৌধুরী, মাতামুহুরী থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম জাহাংগীর আলম বুলবুল, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টো, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, শওকত ওসমান চেয়ারম্যান, মহিলা বিষয়ক সম্পাদক জন্নাতুল বকেয়া রেখা, চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক মোসলেহ উদ্দিন মানিক, যুগ্ম সম্পাদক সেলিম উদ্দিন লিটন, যুগ্ম সম্পাদক ও চকরিয়া প্রেস ক্লাবের নির্বাহী সদস্য ফেরদৌস ওয়াহিদ, আওয়ামীলীগ নেতা মিফতাব উদ্দিন চৌধুরী, সোলতান আহমদ (ব্যারিষ্টার), উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ, সাধারণ সম্পাদক কাইছার উদ্দিন কচির, পৌরসভা যুবলীগের সভাপতি হাসানগীর হোছাইন, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সোহেল, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক জামাল উদ্দিন, সাবেক ছাত্রনেতা আলহাজ্ব হায়দার আলী, রেজাউল করিম টিটু, হাসানুল ইসলাম আদর, আরহান মাহমুদ রুবেল, সোহেল রানা পারভেজ, আবদুল বারেক টিপু প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.