বিএনপি জামায়াত আওয়ামী লীগের প্রতিদ্বন্ধি নয়;আমরা নিজেরাই নিজেদের প্রতিদ্বন্দ্বি-সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ভিডিও চিত্র)

রিপোর্ট- শাহজাহান চৌধুরী শাহীন —
কক্সবাজারের চকরিয়ায় এক জনসভায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি জামায়াত যেন আওয়ামীলীগের প্রতিদ্বন্ধি নয়;আমরা নিজেরাই নিজেদের প্রতিদ্বন্দ্বি। তাই এবার নিজ দলের যারাই নৌকার প্রতিদ্বন্ধির বিরুদ্ধে কথা বলবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
মনোনয়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে উল্লেখ করে ওবাইদুল কাদের বলেন, নেতাকর্মীদের জনপ্রিয়তা যাচাই করা হয়েছে। যাদের জনপ্রিয়তা বেশি তাদেরকেই মনোনয়ন দেয়া হবে।
জাতীয় নির্বাচনকে সামনে রেখে সরকারের উন্নয়নের বার্তা সাধারণ মানুষের কাছে পৌছে দিতে কুমিল্লা ও চট্টগ্রাম হয়ে কক্সবাজারে পৌছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে একটি প্রতিনিধিদল।
২৩ সেপ্টম্বর সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে চকরিয়া শহীদ আব্দুল হামিদ বাস টার্মিনালে কক্সবাজার জেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় যোগদান করেন। এতে প্রধান অতিথি হিসাবে তিনি বক্তব্য রাখেন।
এসময় ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি জামায়াত ক্ষমতায় আসলে আবারও ঘুর অন্ধকার নেমে আসবে। তাই আওয়ামীলীগকে পুনরায় ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে’।
চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, ব্যারিসটার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহবুব, উপ-প্রচার সম্পাদক আমিনুল হক আমিন, উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সহ আওয়ামীলীগের কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।
পরে রোববার রাতে কক্সবাজার সদর ইউনিয়নের ঈদগাও উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আরও একটি জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
এর আগে প্রতিনিধি দলটি আজ সকাল ১১টায় কর্ণফুলীর ক্রসিং এলাকার এসআর স্কয়ারে পথসভা শেষ করে লোহাগাড়ার চুনতির মেহেরুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৃথক জনসভায় যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.