কুতুবদিয়ায় শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা,বিদ্যালয় ও ব্যক্তি বাছাই কমিটির ফলাফল

নজরুল ইসলাম,কুতুবদিয়া

শ্রেষ্ঠ শিক্ষক: মোহাম্মদ ছাইফ উল্লাহ,
শ্রেষ্ঠ শিক্ষিকা: নুরজাহান আশরাফী
শ্রেষ্ঠ বিদ্যালয়: ধুরুং সরকারি প্রাঃবি।
শ্রেষ্ঠ এসএমসি: মাস্টার আহমদ উল্লাহ

কুতুবদিয়া উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা,বিদ্যালয় ও ব্যক্তি বাছাইয়ের চূড়ান্ত ফলাফল ঘোষণা করেছে কমিটি। ফলাফলে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন উত্তর লেমশীখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ ছাইফ উল্লাহ। নির্ধারিত ২৮টি বিষয়ে তিনি সর্বোচ্চ ৮৫ নাম্বার পেয়েছেন। শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হয়েছেন ফ্লাইট লেঃ কাইমুল হুদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নুরজাহান আশরাফী এবং শ্রেষ্ঠ এসএমসি নির্বাচিত হয়েছেন কক্সবাজার জেলা পরিষদ সদস্য ও উত্তর কৈয়ারবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মাস্টার আহমদ উল্লাহর। সেই সাথে উপজেলায় শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয়ের স্বীকৃতি পেয়েছে সরওয়ার আলম পরিচালিত ধুরুং সরকারি প্রাথমিক বিদ্যালয়।
গত ১৩ সেপ্টেম্বর উপজেলা শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা,কর্মকর্তা,কর্মচারী, ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মনোয়ারা বেগম এবং সদস্য সচিব প্রাথশিক শিক্ষা অফিসার জিল্লুর রহমানসহ কমিটিরি অন্যান্য সদস্যদের উপস্থিতে প্রার্থীদের তথ্য-উপাত্ত যাছাই পূর্বক স্বাক্ষাতকার গ্রহণের মাধ্যমে শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা,এসএমসি সভাপতি ও বিদ্যালয় নির্বাচন হয়। কমিটি অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুতুবদিয়া থানার ওসি (তদন্ত) আমিরুল ইসলাম,বড়ঘোপ ইউপি’র প্যানেল চেয়ারম্যান আবুল কালাম, মাস্টার বিমল কান্তি শীল, উপজেলা স্কাউট সম্পাদক মোহাম্মদ আক্কাস উদ্দিন, মডেল প্রাইমারির প্রধান শিক্ষিকা জিন্নাত রেহেনা, ক্রীড়া প্রতিনিধি মোহাম্মদ ইসমাইল ও জাকির হোসেন।
উল্লেখ্য উপজেলা শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী, কাব শিক্ষক, প্রাথমিক শিক্ষা প্রসাশনের কর্মচারী, শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার এবং ঝরে পড়ার হার উল্লেখযোগ্যভাবে কমাতে সক্ষম বিদ্যালয় পাওয়া যায়নি। তবে এসব ক্যাটাগরিতে কেউ অংশ নেননি বলে জানিয়েছেন বাছাই কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.