বিএনপি নেত্রী উপজেলা চেয়ারম্যান সাবিরা নাজমুল গ্রেফতার

কক্স টিভি ডেক্সঃ যশোরের ঝিকরগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবিরা নাজমুল মুন্নিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে যশোর বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করে। ঢাকায় যাওয়ার জন্য সেসময় যশোর বিমানবন্দরে অপেক্ষা করছিলেন তিনি।

যশোর কোতয়ালী থানার ওসি এ কে এম আজমল হুদা চেয়ারম্যান মুন্নিকে গ্রেফতারের কথা স্বীকার করেছেন। তিনি বলেন, ‘মুন্নির বিরুদ্ধে নাশকতার পাঁচটি মামলা রয়েছে। কোন মামলায় তাকে গ্রেফতার দেখানে হয়েছে এমন এক প্রশ্নের জাবাবে ওসি বলেন, নাশকতার পাঁচটি মামলা তাকে আটক দেখানো হয়েছে। তবে বিএনপির দাবি, মুন্নি নাশকতার সব মামলায় জামিনে রয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, সোমবার সকালে এক নেতা মৃত্যুর সংবাদ শুনে চেয়ারম্যান মুন্নি ঝিকরগাছা উপজেলা বোধখানা গ্রামে যান। সেখান থেকে ফিরে ১১টায় উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত উপজেলা মাসিক মিটিংয়ে অংশ নেন। মিটিং শেষে পরিষদে দায়িত্ব পালন করেন।

জরুরি প্রয়োজনে চেয়ারম্যান মুন্নি সন্ধা সাড়ে ছয়টার বিমানে ঢাকায় যাওয়ার জন্য যশোরের উদ্দেশে রওয়ান হন। নির্দিষ্ট সময়ের কিছু আগে তিনি যশোরের বিমান পৌঁছান। ৬টা ২০ মিনিনের সময় কোতায়ালি থানা পুলিশ তাকে আটক করে। সূত্র জানান, এ সময় তিনি পুলিশকে তার জামিনের কয়েকটি কপি দেখান।

যশোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেরুল হক সাবু বলেন, ‘যতদূর জানি, তার বিরুদ্ধে পুলিশ যে মামলাগুলো করেছিল, সেগুলোতে হাইকোর্ট থেকে জামিনে ছিলেন মুন্নি। তারপরও কেনো তার মতো একজন নারী উপজেলা চেয়ারম্যানকে আটক করা হলো বুঝতে পারছি না।’

জেলা বিএনপির সংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন বলেন, মুন্নি নাশকতার সব মামলায় জামিনে আছেন। তার পরও পুলিশ তাকে কেন গ্রেফতার জানি না। এই রিপোর্ট লেখার সময় মুন্নি কোতয়ালী থানায় ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.