চকরিয়া উপজেলা পরিষদ মেধাবৃত্তি ও প্রেসিডেন্ট
স্কাউট অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা সম্পন্ন
হুরে জন্নাত শ্রেষ্ঠ শিক্ষক, ১২০ কৃতি শিক্ষার্থীর
মাঝে দুইলাখ ১৪ হাজার পাঁচশত টাকা বিতরণ

এম.জিয়াবুল হক,চকরিয়া
চকরিয়া উপজেলা প্রশাসনের আায়োজনে উপজেলা পরিষদ মেধাবৃত্তি পরীক্ষা ২০১৭ সালে বিজয়ী কৃতি শিক্ষার্থীদের মাঝে আনুষ্ঠানিকভাবে বৃত্তি ও সম্মাননা প্রদান করা হয়েছে। একই সাথে চকরিয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষথেকে প্রেসিডেন্ট স্কাউট ও শাপলা কাব স্কাউট অ্যাওয়ার্ড অর্জনকারী কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা ও পুরস্কৃত করা হয়েছে। শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আন্তর্জাতিক গণস্বাক্ষরতা দিবসের র‌্যালী আলোচনা সভা শেষে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো.আনোয়ারুল কাদের এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীদের হাতে বৃত্তির নগদ অর্থ, সম্মাননা ক্রেস্ট তুলে দেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা পরিষদেন প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের একাডেমিক সুপারভাইজার রতন বিশ্বাস, চকরিয়া কোরক বিদ্যাপীঠ প্রধান শিক্ষক মো.নূরুল আখের, কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মাহমুদুল হক, চকরিয়া পৌরসভার দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম, বহদ্দারকাটা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মশিউর রহমান আরিফ, প্রধান শিক্ষক তসলিম উদ্দিন, ছাত্রনেতা আবদুল বারেক টিপু প্রমূখ।
অনুষ্ঠানে ১২০ শিক্ষার্থীর মাঝে চকরিয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা পরিষদ মেধাবৃত্তি পরীক্ষায় উর্ত্তীণ কৃতি শিক্ষার্থী এবং প্রেসিডেন্ট স্কাউট ও শাপলা কাব স্কাউট অ্যাওয়ার্ড অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে দুই লাখ ১৪ হাজার পাঁচশত টাকা বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে পালাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুরে জন্নাতকে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে সম্মাননা ও পুরস্কৃত করা হয়েছে। ছবিঃচকরিয়া উপজেলা পরিষদ মেধাবৃত্তি ও প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের টাকা বিতরণ করছেন উপজেলা চেয়ারম্যান জাফর আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.