বঙ্গবন্ধু’র কবর জেয়ারতে টুঙ্গিপাড়া যাচ্ছেন পৌর মেয়র

coxsbazar-mayar-mojib

ডেক্স রিপোর্ট :
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা মুজিবুর রহমান পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জেয়ারতের উদ্দেশ্যে টুঙ্গিপাড়া যাচ্ছেন রোববার।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের নেতৃত্বে টুঙ্গিপাড়ার এ সফর বলে জানিয়েছেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম। তিনি জানান, শতাধিক দলীয় নেতাকর্মী নিয়ে ৯ সেপ্টেম্বর রোববার রাত ৯টার দিকে কক্সবাজার পৌরসভা ভবনের সামনে থেকে এ বহরের যাত্রা শুরু হবে।

সফর সম্পর্কে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর জানিয়েছেন, প্রথমবারেরমতো দলীয় নেতাকর্মীদের বিশাল একটি বহর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জেয়ারতের উদ্দেশ্যে যাচ্ছে। ব্যতিক্রমী এ সফর তৃণমূল পর্যায়ের ত্যাগী এবং পরিশ্রমী নেতাকর্মীদের আরো উজ্জীবিত করবে বলে মনে করেন উদ্যোক্তারা।

সফরে জেলা ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মী ছাড়াও সহযোগি সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকগণ থাকবেন। ১০ সেপ্টেম্বর ঢাকায় অবস্থানের পর ১১ সেপ্টেম্বর টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা এবং ১২ সেপ্টেম্বর জাতির জনকের সমাধিস্থলে দিনব্যাপী কর্মসূচী শেষে করে ১৩ সেপ্টেম্বর গণভবনে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথেও দেখা করার কথা রয়েছে। সেখান থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ফিরে আসবেন তারা।

এদিকে সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে পৌরসভা ভবনের সামনে উপস্থিতি নিশ্চিত করার অনুরোধ জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.