বহুল আলোচিত চপক নির্বাচন আজ লড়াই হচ্ছে সভাপতি,সম্পাদক ও সহ-সাধারণ সম্পাদক পদে

চকরিয়া প্রেস ক্লাবের (চপক)বহুল প্রতিক্ষিত নির্বাচন আজ
.
চকরিয়া অফিসঃ
.চকরিয়া প্রেস ক্লাবের বহুপ্রতিক্ষিত ৩য় দ্বি-বার্ষিক নির্বাচন আজ ৭ সেপ্টেম্বর’১৮ইং অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচন উপলক্ষে গতকাল ৬ সেপ্টেম্বর’১৮ইং বিকাল ৫টায় সমিতি মার্কেট (রূপালী শপিং) ৩য় তলাস্থ প্রেস ক্লাব কার্যালয়ে নির্বাচন পূর্ব আলোচনা সভা নির্বাহী সদস্য অলি উল্লাহ রনির পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। চকরিয়া প্রেস ক্লাবের প্রতিষ্টাতা উপদেষ্টা ও প্রধান নির্বাচন সমন্বয়ক প্রবীন সাংবাদিক জাকের উল্লাহ চকোরীর সভাপতিত্বে ও সাবেক সভাপতি এম আলী হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্লাবের বর্তমান সভাপতি আবদুল মজিদ, নির্বাহী সদস্য আবদুল মতিন চৌধুরী, সহসভাপতি জহিরুল আলম সাগর, সিনিয়র সদস্য এম মোস্তফা কামাল, সাবেক সহসাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী, অর্থ সম্পাদক একেএম বেলাল উদ্দিন, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক বিএম হাবিব উল্লাহ, ক্রীড়া সম্পাদক জামাল হোছাইন, দপ্তর সম্পাদক এসএম হান্নান শাহ, নির্বাহী সদস্য অলি উল্লাহ রনি, শাহ মোহাম্মদ জাহেদ, সদস্য ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস ওয়াহিদ, সদস্য শাহজালাল শাহেদ, সাঈদী আকবর ফয়সাল, আবদুল করিম বিটু প্রমূখ।
সভায় নেতৃবৃন্দরা আজকের বহুপ্রতিক্ষিত নির্বাচনকে উৎসব মুখর করতে এবং আমন্ত্রিত সকল মেহমানদের যথাযথ সম্মান প্রদর্শনে সদস্যদের প্রতি আহবান জানানো হয়েছে। নেতৃবৃন্দরা আরো বলেন, আমরা চাই গণতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে একটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্ন হোক। প্রেস ক্লাব কোন রাজনৈতিক দল, গোষ্টী কিংবা ব্যাক্তি বিশেষের হতে পারেনা। তাই ক্লাবের উন্নয়ন করা মানেই সাংবাদিকদের উন্নয়ন করা।
এদিকে আজকের নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্ধীতা করছেন বর্তমান সভাপতি আবদুল মজিদ ও বর্তমান সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক বিএম হাবিব উল্লাহ। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্ধীতা করছেন ক্লাবের বর্তমান অর্থ সম্পাদক একেএম বেলাল উদ্দিন ও সাবেক নির্বাহী সদস্য শাহ জালাল শাহেদ এবং সহসাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্ধীতা করছেন বর্তমান দপ্তর সম্পাদক এসএম হান্নান শাহ ও আবদুল করিম বিটু। এছাড়াও অবশিষ্ট ৮টি পদে প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন। সর্বশেষ ফলাফল জানতে আজ বিকাল ২টা হতে ৫টা পযর্ন্ত অপেক্ষায় থাকতে চকরিয়াবাসী এবং সংবাদ মাধ্যমে সম্পৃক্ত সংবাদ প্রেমীরা। তবে অনুষ্ঠিত নির্বাচন পূর্ব সভায় ৬প্রার্থী একত্রিত হয়ে শপথ করেছে জয়-পরাজয় মেনে নিয়ে ঐক্যবদ্ধভাবে ক্লাবের উন্নয়নে কাজ করার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.