চকরিয়ায় অভিনব কায়দায় পাচারকালে ৪ হাজার ইয়াবাসহ আটক ২

চকরিয়া অফিস:
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ের চকরিয়ায় অভিনব কায়দায় পাচারকালে ৪ হাজার ইয়াবাসহ দুই যুবককে আটক করেন মালুমঘাট হাইওয়ে পুলিশ। পৃথক অভিযানে আটকরা হলেন মুন্সিগঞ্জ জেলা শ্রীনগরের বারুয়াখালী হাজীবাড়ির মোঃ সালামের পুত্র ছালাহ উদ্দিন (৪২) ও ফেনী জেলার ছিলোনিয়ার দরবেশ মৌলভী বাড়ীর আবদুল মতিনের পুত্র শহিদুল ইসলাম সাহেদ (৩২)।
শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টা ও শনিবার সকাল ৮টায় খুটাখালী মেধা কচ্ছপিয়া ঢালা থেকে তাদের আটক করেন। মালুমঘাট হাইওয়ে পুলিশের এসআই জসিম উদ্দিন জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে খুটাখালী ঢালার মহাসড়কে ঢাকাগামী একটি সৌদিয়া বাস তল্লাসি করা হয়। এসময় ফায়ার গামের ডিব্বা ভেতর করে পাচারকালে তিন হাজার ইয়াবা উদ্ধারসহ ছালাহ উদ্দিন নামের যুবককে আটক করা হয়েছে।
শনিবার সকাল ৮টায় একই এলাকায় চট্টগ্রামগামী স্টার লাইন যাত্রীবাহী বাস থেকে এক হাজার ইয়াবাসহ সাহেদ নামের যুবককে আটক করা হয়েছে। অভিযানকারী হাইওয়ে পুলিশের টিএসআই আবদুল হাকিম জানায়, পাচারকারী তার ব্যবহারের ব্যাগের হেন্ডেলের ভেতর করে এক হাজার ইয়াবা পাচার করছিল।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আলমগির হোসেন বলেন, খুটাখালী মেধা কচ্ছপিয়া ঢালা থেকে পৃথক অভিযানে চার হাজার ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ফাঁড়ির এসআই জসিম উদ্দিন ও টিএসআই আবদুল হাকিম বাদী হয়ে চকরিয়া থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.