মহেশখালীতে ড.আনচারুল করিমের গণসংযোগ ও ঈদশুভেচ্ছা বিনিময়

মহেশখালী বিভিন্ন এলাকায় গণসংযোগ ও ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেছেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সাবেক মহাজোট প্রার্থী, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন পরিবেশ বিজ্ঞানী প্রফেসর ড. আনচারুল করিম।
তিনি শুক্রবার (২৪ আগস্ট) ছোট মহেশখালী ইউনিয়নের লম্বা ঘোনা বাজার, সিপাহীর পাড়া, বড় মহেশখালী ইউনিয়ন দেবেঙ্গা পাড়া, কুলাল পাড়া, গনসংযাগ শেষে দেবাঙ্গা পাড়াই এক উঠান বৈঠকের আয়োজন করেন।
উক্ত বৈঠকে উপস্থিত মুরব্বিরা বলেন, বাংলাদেশের সর্ববৃহৎ মেগা প্রকল্প মাতারবাড়ি কয়লাবিদ্যুৎসহ মহেশখালী হতে যাওয়া উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের মহেশখালী বাস্তবায়নে যোগ্য এবং সর্বস্তরের জনসাধারণের গ্রহণযোগ্য ব্যক্তিকে নৌকা প্রতিক দিলে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আমরা এই আসন টি উপহার দিতে পরাবো ইনশাল্লাহ। তা না হলে মহেশখালীর মানুষকে উপহার দেয়া প্রকল্পগুলোর সঠিক বাস্তবায়ন হবে না। তাই মহেশখালীর জনসাধারণকে আগামীকে অত্যন্ত ভেবে-চিন্তে যোগ্য মানুষকে নির্বাচিত করতে হবে।
ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ এবং উঠোন বৈঠকে ড.আনচারুল করিমের সাথে ছিলেন সিরাজ মেম্বার স্থানিয় মুরব্বি ও আওয়ামীলীগ নেতা,নুরুল আমীন আহবায়ক শহীদ কল্যান পরিষদ,মো:শফি সাধারণ সম্পাদক ৫ ওয়ার্ড আওয়ামীলীগ বড় মহেশখালী,হাজ্বী নুরুল আমীন আওয়ামীলীগ নেতা,আমজাদ.বিশিস্ট সমাজ সেবক,আনসার আওয়ামীলীগ নেতা,তালেব আলী বিশিষ্ট সমাজ সেবক, মহেশখালী পৌর আওয়ামী লীগের ৩নং ওয়ার্ডের সভাপতি সোহাগ কামাল,সাধারণ সম্পাদক ফিরোজ আলম, ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নুরুল আলম, ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শাকের আলম, ৯নং ওয়ার্ডের সভাপতি জামাল মাস্টার, ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন, মো. ইকবাল, ফিরোজ আলম, মাহাবুল আলম, মুজিবসেনা ঐক্যলীগের উপজেলা সভাপতি ডা.মাহাবু, পৌর মৎস্যজীবী লীগের সভাপতি সাহাব উদ্দিন, মো. মিজান,জেলা ছাত্রলীগের আপ্যায়ন সম্পাদক ও পৌর ছাত্রলীগের আহবায়ক মিফতাহুল করিম বাবু,কলেজ ছাত্রলীগের সভাপতি আবু আরাফ বিন বাপ্পি,পৌর ছাত্রলীগ নেতা সেকাপ উদ্দিন মাসুম ৮ ওয়ার্ড সাধারণ সম্পাদক সাগর খান।
পরে কুতুবজুম ইউনিয়ন কালামিয়া বাজার,বঠ তলি,কবির বাজার,খুন্দকার পাড়া গণসংযোগ করেন তিনি।

শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগকালে ড. আনচারুল করিম বিভিন্ন স্তরের মানুষের কোলাকুলি ও কুশল বিনিময় করেন। এসময় তাঁকে কাছে আবেগাপ্লুত হয়ে পড়েন এবং তাঁর সাথে সুখ-দুঃখের কথা তুলে ধরেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.