গ্রামে কোরবানি দেয়া নিয়ে বিসিসি স্ত্রী আত্মহত্যা 

কক্স টিভি ডেস্ক:
কক্সবাজারের মহেশখালী উপজেলায় কর্মরত বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) এক কর্মকর্তার নববিবাহিত স্ত্রী আত্মহত্যা করেছেন।

গ্রামের বাড়িতে পশু কোরবানি দেয়া নিয়ে অভিমানে শনিবার দুপুরে মহেশখালীর ভাড়া বাসায় আত্মহত্যা করেন এ নববধূ। মৃত অন্তরা খাতুন (২১) কুষ্টিয়ার কাজীর হাট ভেড়ামারা এলাকার বাসিন্দা আবু রায়হানের স্ত্রী ও একই এলাকার আজিজুল হকের মেয়ে। স্বামী আবু রায়হান তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের উন্নয়ন প্রকল্প কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) টেকনিক্যাল কর্মকর্তা।

স্থানীয় সূত্র জানায়, দুই সপ্তাহ আগে ডিজিটাল আইল্যান্ড মহেশখালীর সাপোর্ট কর্মকর্তা হিসেবে যোগ দেন আবু রায়হান। ৩ মাস আগে অন্তরা খাতুনের সঙ্গে তার বিয়ে হয়। সম্প্রতি স্ত্রীকে নিয়ে মহেশখালী পৌরসভার গোরকঘাটা বাজারের পাশে আব্দুল হাকিমের ভাড়া বাসায় ওঠেন এ নবদম্পতি।

বিসিসি কর্মকর্তা আবু রায়হান জানান, শনিবার দুপুরে তিনি পাশের বাজারে যান। বাজার থেকে ফেরার পর দরজা খুলতে স্ত্রীকে একাধিক বার ডাকার পরও কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকেন। এ সময় সিলিং ফ্যানের সঙ্গে স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখতে পান তিনি।

আবু রায়হান বলেন, গ্রামের বাড়িতে কোরবানি দেয়ার বিষয় নিয়ে রাতে ও সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। হয়তো এ নিয়ে অভিমান করে আত্মহত্যা করেছেন অন্তরা।

মহেশখালী থানা পুলিশের ওসি প্রদীপ কুমার দাশ বলেন, এক সরকারি কর্মকর্তার স্ত্রীর আত্মহত্যার খবর পেয়ে মরদেহটি পুলিশ হেফাজতে নেয়া হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.