চকরিয়ার সাহারবিলে সিফাত নামের এক ইয়াবা ব্যবসায়িকে মুচলেকা নিয়ে ছেড়ে দিলেন চেয়ারম্যান!

কক্স টিভি ডেস্ক:

চকরিয়ার সাহারবিলে সিফাত নামের (২২) এক ইয়াবা ব্যবসায়িকে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছে। ওইসময় এলাকাবাসী ধাওয়া করলে তার সাথে থাকা লুৎফুর নামে অপর ইয়াবা ব্যবসায়ি পালিয়ে যায়। বুধবার রাত ১০টার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের ষ্টেশন এলাকায় থেকে তাকে আটক করেন।

স্থানীয় এলাকাবাসী জানায়, বুধবার রাত দশটার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের ১নং ওয়ার্ডের পূর্বপাড়া এলাকার বাবুলের ছেলে সিফাত ও একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের রামপুর এলাকার মৃত করিমদাদ ফকিরের ছেলে লুৎফুর রহমান মোটরসাইকেল যোগে চিরিঙ্গা থেকে বাড়ি ফিরছিলেন। এসময় তারা সাহারবিল ষ্টেশনে পৌছলে জনতা সন্দেহমুলক ধাওয়া করে ইয়াবাসহ সিফাতকে আটক করে। তবে ওইসময় অপর ইয়াবা ব্যবসায়ি লুৎফুর রহমান পালিয়ে যায়। আটক সিফাতের কাছ প্রায় এক’শ পিস ইয়াবা উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী।

আটক ইয়াবা ব্যবসায়িকে সাহারবিল ইউপি প্যানেল চেয়ারম্যান এনামুল হকের কাছে নিয়ে যায়। পরে তার কাছে কোন ইয়াবা পাওয়া যায়নি বলে মুচলেকা নিয়ে তাকেও ছেড়ে দেওয়া হয়। পালিয়ে যাওয়া লুৎপুরের বিরুদ্ধে চুরি. ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। লুৎফুর রহমান একজন পেশাদার মাদক ব্যবসায়ি হিসেবে পরিচিত বলে এলাকাবাসি অভিযোগ তুলেছেন। ইয়াবা ব্যবসায়িকে ছেড়ে দেওয়ার বিষয়ে এলাকায় জনগনের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ইয়াবা সহ ধরার বিষয়টি জানার পর টহল পুলিশ পাঠিয়েছি। পুলিশ ফোর্স পৌছার আগে আটক ইয়াবা ব্যবসায়িকে ছেড়ে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.