চকরিয়ায় ব্রাজিল সমর্থকদের হামলায় এক আর্জেন্টিনা সমর্থক আহত

chakaria brazil- aegentina 28-6-18

কক্সটিভি ডেস্কঃ

চকরিয়া পৌর এলাকায় খেলা দেখে বাড়ি ফেরার পথে রাতের আধারে ব্রাজিল সমর্থকরা হামলা চালিয়ে এক আর্জেন্টিনা সমর্থককে আহত করে ব্যবহৃত মোবাইল সেট ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এনিয়ে হামলাকার শিকার যুবক থানায় অভিযোগ করেছেন। গতকাল ২৮ জুন দিবাগত রাত ২টার দিকে ঘটেছে এ ঘটনা। এনিয়ে ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকসহ স্থানীয়দের মাঝে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।
অভিযোগে জানাগেছে, গত ২৮জুন দিবাগত রাত ১২টায় ব্রাজিল ও সার্বিয়ার মধ্যে তীব্র প্রতিদ্বন্ধীতাপূর্ণ ফুটবল খেলা চলে। খেলায় সার্বিয়াকে ২-০ গোলে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে উঠে যায় ব্রাজিল। খেলা শেষে একদল উশৃংখল ব্রাজিল সমর্থক বিজয় উল্লাস করে বাড়ি ফেরার পথে চকরিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের সুবাজবাগ এলাকা দিয়ে হেটে আসার পথে জার্সি পরিহিত আর্জেন্টিনার সমর্থক পৌর ৩নং ওয়ার্ডের মাস্টারপাড়া (ফুলতল) এলাকার শামসুল আলমের পুত্র মো: আজাদ উদ্দিন রোকন (২৫)কে পিটিয়ে আহত করে এবং তার শরীরে পরিহিত আর্জেন্টিনার জার্সি টানা-হেচড়া করে ছিড়ে ফেলে। এক পর্যায়ে আর্জেন্টিনা সমর্থক রোকনের ব্যবহৃত মোবাইল সেটটি ছিনিয়ে নেয় ব্রাজিল সমর্থকরা। আর্জেন্টিনা সমর্থক আজাদ উদ্দিন রোকন জানিয়েছেন, তার দুই বন্ধুকে খেলা শেষে বাড়ি পৌছে দিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। ওই সময় ব্রাজিল সমর্থক পৌরসভার ফুলতলা গ্রামের কবির আহমদ সওদাগরের পুত্র খোরশেদ, আবদুল জব্বারের পুত্র পাবেল ও নুর মোহাম্মদের পুত্র আবু নয়নের নেতৃত্বে তার উপর হামলা চালানো হয়েছে। তার একটিই অপরাধ আর্জেন্টিনা সমর্থন এবং তার শরীরে আর্জেন্টিনার জার্সি। তিনি বিষয়টি থানায় অভিযোগ দিয়েছেন বলে জানান।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, ব্রাজিল সমর্থকরা আর্জেন্টিনা সমর্থকের হামলার বিষয়টি খুবই দু:খজনক। খেলা হচ্ছে সম্পূর্ণ বিনোদন। কিন্তু তাতে হামলা-ঝগড়া পর্যায়ে নিয়ে যাওয়া খুবই দু:খজনক। তিনি হামলার বিষয়ে অভিযোগ পেয়েছেন এবং বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.