কুতুবদিয়া কমল স্মৃতি সংসদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত

আবুল কাশেমঃ
বিশ্বব্যাপী মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে কুতুবদিয়া কমল স্মৃতি সংসদ আয়োজন করেছে ইফতার ও দোয়া মাহফিল। সোমবার (১১ জুন)কুতুবদিয়া হাসপাতাল গেইট সংগঠনের অস্থাায়ী কার্যালয়ে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
কুতুবদিয়ার বিভিন্ন প্রান্ত থেকে কমল স্মৃতি সংসদের সদস্যরা এই অনুষ্ঠানে যোগদান করেন। কুতুবদিয়া কমল স্মৃতি সংসদের আহবায়ক আবুল কাশেম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিাত ছিলেন কুতুবদিয়া উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি রেজাউল করিম রাজু, কুতুবদিয়া কমল স্মৃতি সংসদের সদস্য মোঃ তারেক পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এই আয়োজনে আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানিয়ে কুতুবদিয়া কমল স্মৃতি সংসদের আহবায়ক আবুল কাশেম মহান আল্লাহ রাব্বুল আল আমিনের দরবারে বিশ্বব্যাপী মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।
ইফতার মাহফিলে প্রধান অতিথি বলেন,অনাচার, হিংসা, বিদ্বেষ, হানাহানি পরিহার করে সমাজে শান্তি বজায় রাখার জন্য বর্তমান সরকারের প্রতি আহবান জানান। রোজার মাসে বাংলাদেশে নিত্যপ্রায়োজনীয় দ্রব্যের ঊর্ধ্বগতিতে জনজীবন বিপন্ন হচ্ছে। এভাবে বেশিদিন চলতে দেয়া যায় না।
ইফতার মাহফিলে আরো উপস্থিাত ছিলেন কুতুবদিয়া কমল স্মৃতি সংসদের সদস্য ছাত্রদল নেতা রিয়াদ মোহাম্মদ তানভীর,মোঃ জামশেদ, কায়কোবাদ সিকদার,তৌহিদ ইসলাম,মোঃ সোইবুল হাসান,আবদুল হাকিম,নাজমুস সাকিব,রবিউল হাসান,মোঃ জিয়াউল হক জিয়া,মোহাইমুনুল ইসলাম,মোঃ সাহেদ,দিদারুল ইসলাম,মোঃ আলমগীর,মোঃ ফারুখ,মোঃ জাহেদুল ইসলাম,রফিকুল ইসলাম,মৌঃ জুবাইর সহ কমল সংসদের বিপুল সংখ্যক সদস্য।
ইফতারের আগ মূর্হতে মাহাদী হাসান তারেক বিশ্বের সকল মুসলিমদের শান্তি কামনা ও বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও আরাফাত রহমান সহ বিএনপির সকল নেতাকমীদের দোয়া কামনা বিশেষ মোনাযাত করেন। ইফতার ও দোয়া মাহাফিল পরিচালনা করেন কুতুবদিয়া কমল স্মৃতি সংসদের যুগ্ম আহবায়ক মোঃ ইমতিয়াজ উদ্দিন।
তারিখঃ ১১-৬-২০১৮ খ্রিঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.