উন্নয়ন সমৃদ্ধ আধুনিক চকরিয়া-পেকুয়া গড়তে শেখ হাসিনার প্রার্থীকে বিজয়ী করুন, জাফর আলম

চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ইফতার আলোচনা সভায়-

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ চকরিয়া উপজেলা শাখার আয়োজনে ইফতার মাহফিল ও আলোচনা সভা গতকাল রোববার (১০ জুন) বিকালে চকরিয়া আবাসিক মহিলা কলেজ মিলনায়তনে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত ইফতার আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।
চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবু বাবলা দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সসভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ, চকরিয়া পৌরসভা যুবলীগের সভাপতি হাসানগীর হোছাইন, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ হায়দার আলী।
সভায় আরো বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক কৃষ্ণ দাশ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.সুমন দাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বেলাল উদ্দিন, চকরিয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেফায়েত সিকদার, সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম অহিদ, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেফায়েতুল কবির চৌধুরী বাপ্পী, সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম বাবুল, চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি রাজু দাশ। এছাড়াও ইফতার মাহফিল আলোচনা সভায় চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের অধীন প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতাকর্মী, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেছেন, অনুষ্ঠিতব্য আগামী একাদশ নির্বাচন বাংলাদেশের জনগনের জন্য একটি বড় ধরণের পরীক্ষা। কারণ এ নির্বাচনে দেশে কী স্বাধীনতার স্বপক্ষের শক্তি আওয়ামীলীগ ক্ষমতায় আসবে না স্বাধীনতার বিরোধী জোট দেশ পরিচালনার দায়িত্ব নেবে তা জনগনকে ব্যালট বিপ্লবের মাধ্যমে প্রমাণ করতে হবে। আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন বিকশিত হয়। অর্থনৈতিক, আত্মসামাজিক ও উন্নয়নের মাধ্যমে জনগনের ভাগ্য উন্নয়ন ঘটে। তার প্রমাণ ইতোমধ্যে জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে বর্তমান সরকার দিতে সক্ষম হয়েছে। আওয়ামীলীগ সরকারের আমলে উন্নয়নের মাইলফলকের কারনে বাংলাদেশ আজ বিশ^দরবারে উন্নতশীল দেশের কাতারে। অপরদিকে স্বাধীনতা বিরোধী বিএনপি জামাত জোট রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের টাকা বিদেশে পাচার হয়। জনগনের সম্পদের লুটপাট বেড়ে যায়। দেশে জঙ্গিবাদ, বোমা হামলা, নৈরাজ্য থেকে শুরু করে সৃষ্টি হয় অরাজক পরিস্থিতি।
তিনি বলেন, আওয়ামীলীগের নেতাকর্মীদের পাশাপাশি স্বেচ্ছাসেবকলীগের প্রতিটি নেতাকর্মীকে তৃনমুলে দেশ পরিচালনার ক্ষেত্রে স্বাধীনতার স্বপক্ষের শক্তি ও স্বাধীনতা বিরোধী জোট আসল উদ্দেশ্য সর্ম্পকে জনগনের কাছে ধারণা তুলে ধরতে হবে। দেশ পরিচালনায় জননেত্রী শেখ হাসিনা সরকার যে সফল তা জনগনকে বুঝাতে হবে। যাতে আগামী নির্বাচনে জনগনের ভোটে আওয়ামীলীগ আবারও রাষ্ট্র পরিচালনায় আসতে পারে। দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকে।
উপজেলা চেয়ারম্যান আলহাজ জাফর আলম আরও বলেছেন, আমরা চাই জননেত্রী শেখ হাসিনা সরকারের চলমান উন্নয়ন অগ্রযাত্রায় আগামী দিনের সারথী হিসেবে চকরিয়া-পেকুয়াবাসিকে সম্পৃক্ত করতে। সেইজন্য আগামী দিনে আধুনিক চকরিয়া-পেকুয়া বির্নিমান করতে আগামী নির্বাচনে এখানে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা প্রতীকে বিজয় নিশ্চিত করতে হবে। তাই স্বেচ্ছাসেবকলীগের প্রতিটি নেতাকর্মীকে সেইভাবে প্রস্ততি নিয়ে এখন থেকে তৃনমুলে কাজ শুরু করতে হবে।
## ক্যাপশন:চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ইফতার আলোচনা সভায় বক্তব্য দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান আলহাজ জাফর আলম ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.